আজ

  • মঙ্গলবার
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞায় নৌকার কান্ডারী ওমর ফারুক খান

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা পৌরসভা নির্বাচনে তৃতীয় মেয়াদে দাগনভূঞা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক খানকে শুক্রবার নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করেছে দলটি। ওই দিন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাঁর নাম চূড়ান্ত হয়।

    জানতে চাইলে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া শুক্রবার বিকেলে দাপ্তরিকভাবে বিষয়টি জানিয়েছেন।

    নির্বাচন কমিশন তফসিল ঘোষণার পর জেলা আওয়ামী লীগের নেতারা জেলার দাগনভূঞা পৌরসভার জন্যও আগাম তিন জন করে প্রার্থীর তালিকা কেন্দ্রে প্রেরণ করেছেন বলেও জানান জেলা দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার।

    ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগ দলীয় নমিনেশন বোর্ড দাগনভূঞা পৌরসভার মেয়র পদের জন্য একজন প্রার্থীর নাম ঘোষণা করেন।

    দাগনভূঞা পৌরসভায় মেয়র পদের জন্য পৌর আওয়ামী লীগের সভাপতি খায়েজ আহম্মদ, সাধারণ সম্পাদক বর্তমান মেয়র ওমর ফারুক খান ও সাবেক ছাত্রলীগ নেতা মো. নুর ইসলামের নাম পাঠানো হয়েছে।

    তরুণ রাজনীতিক ও মেয়র প্রার্থী পার্থী ফারক খান জানান, একজন আওয়ামী পরিবারের সন্তান হিসেবে ছোটকাল থেকে রাজনৈতিক ও সামাজিক পরিবেশে বেড়ে উঠেছি। আগামীতে ‘নৌকা’ প্রতীকে বিজয়ী হয়ে মেয়র নির্বাচিত হলে পৌর এলাকার উন্নয়ন-কর্মসংস্থান-নাগরিক সেবা এবং আর্থ-সামাজিকতা উন্নয়নের ক্ষেত্রে কাজ করে যাবো।

    তিনি বলেন, আমি সবাইকে নিয়েই এগোতে চাই। অতীতের ভুলভ্রান্তি পেছনে ফেলে সমৃদ্ধ দাগনভূঞা পৌর এলাকা গড়তে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতনের সহযোগিতা চেয়েছেন।

    উল্লেখ্য, দ্বিতীয় ধাপে পৌরসভার সাধারণ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২০ জানুয়ারী, বাছাই ২২ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহার ২৭ জানুয়ারি। ২০২১ সালের ১৬ জানুয়ারি (শনিবার) দাগনভূঞা পৌরসভায় ‘ইভিএম’-এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090