আজ

  • বুধবার
  • ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীর নিজ গ্রামে সংবর্ধিত মুফতি রহিম উল্লাহ কাসেমী

  • নিজস্ব প্রতিনিধি
  • হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব নবনির্বাচিত হওয়ায় ফেনীর সোনাগাজী উপজেলার গুণক নিজ গ্রামে গ্রামবাসী, নিজ মাদ্রাসা ও বিভিন্ন ইসলামী রাজনৈতিক নেতাদের পক্ষ থেকে বুধবার সকালে গুণক দারুল উলূম মঈনুল ইসলাম মাদ্রাসার অডিটোরিয়ামে সংবর্ধনার আয়োজন করেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী লালপোল জামেয়া ইসলামিয়া সোলতানিয়ার মুহতামিম পীরে কামেল ক্বারী মুহাম্মাদ কাসেম, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের বিশিষ্ট হোমিও গবেষক ও দৈনিক স্বদেশ বিচিত্রা স্বাস্থ্য পাতার সম্পাদক ডা.মাহতাব হোসাইন মাজেদ, মুফতি আবদুর রহমান, মাওলানা নুরুল আলম সহ সোনাগাজীর বিভিন্ন মাদ্রাসার মোহতামিম ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    গুণক দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসার নায়েবে মুহতামিম মুফতি মাহমুদুল হাসান জানান, এলাকাবাসী চাচ্ছিলেন জাতীয় অবদানের জন্য মুফতি রহিম উল্লাহ কাসেমীকে সংবর্ধনা দিবেন। কিন্তু সময় সুযোগ মিলেনি এতদিন। অবশেষে বুধবার এলাকাবাসী সে সুযোগ পান ও আল্লামা কাসেমীকে গুণীজন সংবর্ধনা প্রদান করেন।

    ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করেন গুণক দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসার নায়েবে মুহতামিম মুফতি মাহমুদুল হাসান, নাজেমে তা’লীমাত মাওলানা আব্দুল কাদের, মাওলানা মুহিব উল্লাহ নোমান সহ সকল শিক্ষকবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090