আজ

  • রবিবার
  • ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলগাজীর ৩৫ পূজা মণ্ডপে অনুদান দিলেন মিজানুর রহমান মজুমদার

  • ফুলগাজী প্রতিনিধি
  • শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফেনীর ফুলগাজীর ৩৫টি মণ্ডপে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের এমডি মিজানুর রহমান মজুমদার নিজস্ব অর্থায়নে আড়াই লাখ টাকা সহায়তা দেন।

    আজ বুধবার (১৮ অক্টোবর) বিকেলে ফুলগাজী উপজেলা হলরুমে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় শেষে এসব অর্থ সহায়তা তুলে দেওয়া হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও ফেনী জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি শুসেন চন্দ্র শীল।

    প্রধান অতিথির বক্তব্যে শুসেন চন্দ্র শীল বলেন, এই দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ রক্ত দিয়েছে। তাই সব ধর্মের মানুষ তাদের ধর্ম চর্চা করবে।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদার বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল। সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুন্দরভাবে পূজা উদযাপনে জন্য কঠোর নিরাপত্তা নিশ্চিতসহ সব ধরণের ব্যবস্থা করেছেন।

    ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার।

    ফুলগাজী উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সঞ্জয়-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু বিপ্লব কান্তি দত্ত। এসময় উপজেলার ৩৫টি পূজা মণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090