আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলগাজীতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন আ.লীগের দুই প্রার্থী

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর ফুলগাজীতে দুই ইউনিয়ন পরিষদ (ইউপি) থেকে ইউপি নির্বাচনে অংশ নেওয়া দুই চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন। আজ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

    বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাওয়া দুই চেয়ারম্যান প্রার্থী হলেন ফুলগাজী উপজেলা সদর ইউপির মোহাম্মদ সেলিম ও আনন্দপুর ইউপির মো. হারুন মজুমদার। তাঁরা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী।

    জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, আজ রোববার মনোনয়পত্র জমা দেওয়ার শেষ দিন। শেষ দিনে ফুলগাজী উপজেলা সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে শুধু মোহাম্মদ সেলিম ও আনন্দপুর ইউপিতে শুধু মো. হারুন মজুমদার একক প্রার্থী হিসেবে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়পত্র জমা দিয়েছেন।

    জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র আরও জানায়, ফুলগাজী সদর ইউনিয়নে ৯টি সাধারণ ওয়ার্ডে ৪৯ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। আনন্দপুর ইউনিয়নে ৯টি সাধারণ ওয়ার্ডে ২৯ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

    এ ছাড়া মুন্সিরহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৩৩ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৮ জন; দরবারপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৩৬ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৬ জন; আমজাদহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৪৩ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ১২ জন এবং জিএম হাট ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৪০ জন এবং ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

    আগামী ১১ নভেম্বর ভোট গ্রহণের দিন ধার্য রয়েছে। সোমবার মনোনয়নপত্র যাচাই–বাছাই করা হয়। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২০ অক্টোবর। ওই দিনই একক প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে বলে জানান জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090