আজ

  • মঙ্গলবার
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গজারিয়ার হতদরিদ্র রিকশাচালক স্বপনকে দাগনভূঞা প্রবাসী ফোরাম এর চিকিৎসা অনুদান প্রদান

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার গজারিয়ার দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হতদরিদ্র রিকশাচালক স্বপনকে চিকিৎসা অনুদান দিয়েছে দাগনভূঞা প্রবাসী ফোরাম।

    রোববার সকালে গজারিয়া সিফাত শাড়ি বিতানে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গজারিয়া হাইস্কুলের উদ্যোক্তা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. নুর নবী।

    দাগনভূঞা প্রবাসী ফোরাম দাগনভূঞা শাখার যুগ্ম আহ্বায়ক নিজাম টাওয়ারের স্বত্বাধিকারী নিজামুদ্দিন সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দীপ্ত টিভি ও ডেইলি সানের ফেনী প্রতিনিধি আবদুল্লাহ আল-মামুন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক।

    এসব অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক কলকণ্ঠ ও অনলাইন ফেনী ট্রিবিউনের রিপোর্টার ও বিকিরণ কিন্ডারগার্টেনের অধ্যক্ষ মো. জাকির হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন রুমেজ, দাগনভূঞা প্রবাসী ফোরাম ইতালি শাখার সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, দাগনভূঞা প্রতিনিধি সাইফুল ইসলাম মাসুদ, স্বেচ্ছাসেবক ইকবাল হোসেন, সৌরভ, আতিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    এ সময় রিকশাচালক স্বপনকে চিকিৎসা অনুদান তুলে দেন দাগনভূঞা প্রবাসী ফোরাম নেতৃবৃন্দ ও অতিথিবৃন্দ।

    উল্লেখ্য, হতদরিদ্র মো. স্বপন দুর্ঘটনায় আহত হয়ে তার একটি পা ভেঙে যায়। সমাজসেবক নুর নবী ও ইসমাইল হোসেন রুমেজ এর সহায়তায় চিকিৎসা হলেও সম্পূর্ণ সুস্থ হয়নি। ফলে প্রবাসী ফোরামের পক্ষ থেকে ইতালি প্রবাসী গজারিয়ার কৃতি সন্তান আনোয়ার হোসেনের পক্ষ থেকে তাকে এই চিকিৎসা অনুদান প্রদান করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090