আজ

  • মঙ্গলবার
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীতে দুই ছাত্রী নিখোঁজ

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে বিবি মরিয়ম (১৩) নামে এক স্কুলছাত্রী ও সুরাইয়া সুলতানা (১৬) নামে অপর এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হয়েছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকার বাড়ি থেকে সুরাইয়া সুলতানা মাদ্রাসায় যাওয়ার সময় এবং গত বুধবার সকালে পৌরসভার চর গনেশ এলাকা থেকে নানার বাড়িতে যাওয়ার পথে নিখোঁজের শিকার হয় বিবি মরিয়ম।

    নিখোঁজ সুরাইয়া সুলতানা উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের উত্তর চর চান্দিয়া এলাকার মাও. ওমর ফারুকের মেয়ে ও স্থানীয় একটি মাদ্রাসা নবম শ্রেণির ছাত্রী। বিবি মরিয়ম পৌরসভার চর গনেশ এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে ও সোনাগাজী বালিকা পাইলট উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

    পুলিশ ও পরিবার সূত্র জানায়, গত বৃহস্পতিবার সকালে উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকার বাড়ি থেকে পরীক্ষার খাতা জমা দেওয়ার কথা বলে মাদ্রাসায় যায় সুরাইয়া সুলতানা। এরপর তাঁর আর কোন হদিস পাওয়া যায়নি। একই ভাবে গত বুধবার সকালে পৌরসভার চর গনেশ এলাকার বাড়ি থেকে বের হয়ে বিবি মরিয়ন উপজেলার বগাদানা ইউনিয়নে নানার বাড়িতে বেড়াতে যায়। কিন্ত সন্ধ্যার পরও সে তার নানার বাড়িতে যায়নি।

    এরপরও তাঁর কোন সন্ধান পাওয়া যায়নি। পরে উভয়ের স্বজনেরা তাঁদেরকে বিভিন্নস্থানে খুঁজে তাঁদের কোন সন্ধান না পাওয়ায় বৃহস্পতিবার রাতে সোনাগাজী মডেল থানায় পরিবারের পক্ষ থেকে পৃথক নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

    সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম নিখোঁজ স্কুল ও মাদ্রাসা ছাত্রীর সন্ধানে পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ খবর নিচ্ছে। তবে ধারণা করা হচ্ছে তাঁরা বাড়িতে মিথ্যা কথা বলে বের হয়ে দুজনই প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090