আজ

  • শুক্রবার
  • ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

উম্মাহ্ ব্লাড ডোনেশন ক্লাবের ১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃক্ষরোপন ও স্মারক প্রদান

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী সদরের পশ্চিমাঞ্চলের স্বনামধন্য সংগঠন উম্মাহ্ ব্লাড ডোনেশন ক্লাবের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও বৃক্ষরোপণ করা হয়েছে। মঙ্গলবার ১৮ আগষ্ট পাঁচগাছিয়ার একটি মিলনায়তনে এই কর্মসুচি পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ জাহাঙ্গীর আলম।

    আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপ্ত টিভি ও ডেইলী সানের ফেনী প্রতিনিধি প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূইয়া, ফেনী সমাচারের নির্বাহী সম্পাদক আমজাদুর রহমান রুবেল, ফেনী ব্লাড ফর লাইফের মোহাম্মদ ইসমাইল।

    উম্মাহ্ ব্লাড ডোনেশন ক্লাবের সভাপতি আমিনুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ফেনী ব্লাড ডোনার এসোসিয়েশনের সভাপতি অনিক ভূইয়াসহ ফেনী ব্লাড ডোনার এসোসিয়েশনের অর্থ,সহ-অর্থ ও প্রচার সম্পাদকবৃন্দ। আরো উপস্থিত ছিলেন প্রত্যয় ব্লাড ডোনার ক্লাব ও উত্তরণ ব্লাড ডোনার’স ক্লাব এবং স্বপ্নছায়া ফাউন্ডেশনের পরিবার।

    উপস্থিত ছিলেন উম্মাহ পরিবারের শাহাদাত মানিক, মো হোসেন, দিদার, মারুপ, তানিম, মহিউদ্দিন প্রমুখ।

    অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ বলেন, রক্তের অভাবে যেনো না যায় প্রাণ, সবাই মিলে মিশে দেব অসুস্থকে রক্ত দান। পরে সবাই উম্মাহ্ ব্লাড ডোনেশন ক্লাবের সদস্যদেরকে ধন্যবাদ দেন এবং সংগঠনের সফলতা কামনা করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090