আজ

  • বুধবার
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মার্কেন্টাইল ব্যাংক ফেনী আঞ্চলিক শাখায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী

  • শহর প্রতিনিধি
  • rbt

    সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ফেনীর শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক কার্যালয়ে উদযাপিত হয়েছে।

    ১৮ মার্চ বুধবার সকালে সকল কর্মকর্তাবৃন্দ অফিস-এর সামনে মুজিববর্ষ লোগো সম্বলিত টি-শার্ট পরিধান ও মুজিববর্ষ লোগোযুক্ত প্ল্যাকার্ড হাতে নিয়ে ১০.০০ টা থেকে ১০.১০ পর্যন্ত অবস্থান করেন। এ সময় তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। পরে ব্যাংক এর সভাকক্ষে বঙ্গবন্ধুর ১০০তম জন্মবার্ষিকী উদযাপনকে কেন্দ্র করে জাতির পিতার রুহের মাগফেরাতের জন্য দোয়া ও কেক কাটা হয়। এতে অংশ নেন মার্কেন্টাইল ব্যাংক লি. কুমিল্লা ও নোয়াখালী আঞ্চলিক কার্যালয়ের জোনাল ইনচার্জ মো. মাহফুজুল করিম,এক্সিকিউটিভ অফিসার মো. সরওয়ার হোসেন লাভলু ও শোভন কর।

    উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকের প্রতিটি শাখায় কেক কাটা হয় এবং শাখার সকল কর্মকর্তাবৃন্ধ মুজিববর্ষ লোগো সম্বলিত টি-শার্ট পরিধান ও মুজিববর্ষ লোগো যুক্ত প্ল্যাকার্ড হাতে নিয়ে প্রত্যেক শাখার সামনে ১০.০০টা থেকে ১০.১০ পর্যন্ত অবস্থান করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090