আজ

  • শুক্রবার
  • ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীবাসীকে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার অনুরোধ নিজাম হাজারী এমপির

  • শহর প্রতিনিধি
  • বাংলাদেশে করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার ফেনী জেলার সর্বস্তরের জনসাধারণকে সতর্ক থাকার অনুরোধ করে বিবৃতি দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    ফেনী জেলা আওয়ামী লীগের (সাবেক) দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার স্বাক্ষরিত বিবৃতিতে উল্লেখ করা হয়- বাংলাদেশে করোনা ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়ার আশংকা দেখা দিয়েছে। এই জন্য সর্বস্তরের জন সাধারনকে সর্তক থাকার জন্য আহবান জানিয়েছেন। বিশেষ করে যারা বিদেশে থেকে দেশে এসেছেন বা আসছেন তাদেরকে সরকারের নির্দেশনা অনুযায়ী ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকার জন্য অনুরোধ করেছেন। যারা বিদেশ থেকে এসেছেন বা আসবেন তাদের প্রতি নজর রাখার জন্য বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, পৌরসভার কাউন্সিলরসহ জনপ্রতিনিধিদের অনুরোধ করেছেন। যারা আইন অমান্য করবে তাদেরকে ব্যাপারে প্রশাসনকে অবহিত করার জন্য পরামর্শ দিয়েছেন তিনি।

    এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি/ সাধারণ সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দকে এ ব্যাপারে সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের যে কোন প্রকারের সভা-সমাবেশ, সম্মেলন নিষিদ্ধ ঘোষনা করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090