আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

করোনাভাইরাস থেকে রক্ষায় ছাগলনাইয়ায় মসজিদ ও বাড়িতে দোয়া

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • করোনাভাইরাস থেকে রক্ষা পেতে ছাগলনাইয়ায় আলেম-ওলামা ও মাদ্রাসা ছাত্রদের নিয়ে মসজিদ,হাট-বাজার ও বাড়িতে বাড়িতে জনসচেতনতা,খতমে ইউনুছ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

    জানা গেছে, বাংলাদেশসহ পৃথিবীর বিভিন্ন দেশে করোনাভাইরাসের ভয়াবহতা নিয়ে উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে ১৭মার্চ মঙ্গলবার থেকে ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নে জনসচেতনতা ও বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল।

    এ লক্ষে ওই ইউনিয়নের মসজিদের ইমাম,মুয়াজ্জিন,বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও ছাত্রদের নিয়ে এলাকা ভিক্তিক গ্রুপ করা হয়েছে। এলাকার হাট-বাজার,দোকানপাট ও প্রতিটি বাড়িতে গিয়ে এলাকাবাসীর মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্ঠির লক্ষে কাজ করছেন তারা। প্রাণঘাতী ভাইরাস থেকে দেশবাসী ও এলাকাবাসীকে নিরাপদে থাকার জন্য মসজিদে মসজিদে দোয়া, বাড়িতে বাড়িতে গিয়ে খুতমে ইউনুছ পড়ে আল্লাহর কাছে বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করছেন তারা।

    পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েলের উদ্যোগে মঙ্গলবার এ উপলক্ষে আয়োজিত সমাবেশে পাঠাননগর আমিনিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মশিয়ুর রহমান,দাইয়াবিবি আজিমিয়া অধ্যক্ষ হোসাইন আহম্মদ,কন্ট্রাক্টর মসজিদ দাখিল মাদ্রাসার সুপার সফিকুল রহমান,পাঠানগর ইউনিয়ন পরিষদের মেম্বার অহিদ উল্লাহ পাটোয়ারী, মো. ইলিয়াছ, মুছা আহম্মেদ, কামরুল ইসলামসহ ওই ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসার শিক্ষক,মসজিদের ইমাম ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

    সমাবেশে জাতির জনক শেখ মুজিবুর রহমান ও তার স্বজনদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত কামনা করে দোয়া করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090