আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তুরস্কে ১০০ কার্টুন বিস্কুট, ৫০টি কম্বল পাঠালো ফেনীর তরুন সেবক ইমাম উদ্দিন

  • নিজস্ব প্রতিনিধি
  • যেকোন মানবিক বিপর্যয় দেখলেই সহায়তা নিয়ে দাঁড়িয়ে যান ফেনীর ইমাম উদ্দিন নামের এক যুবক। দীর্ঘ ১১ বছরেরও বেশি সময় ধরে রমজানে খাদ্য সহায়তা বিতরণ, বন্যাদুর্গত এলাকায় সামর্থ অনুযায়ী সহায়তা প্রদানসহ নানা সামাজিক ও মানবিক কাজে জড়িয়ে আছেন তিনি।

    এবার তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য ১০০ কার্টুন বিস্কুট, ৫০টি কম্বল পাঠালো “সেবক” টিমের পরিচালক ফেনীর সন্তান ইমাম উদ্দিন। তুরস্কের রাষ্ট্রীয় সংস্থা টিকা’র মাধ্যমে এ বিস্কুট ও কম্বল সহযোগিতা বুঝে নেন টিকা’র বাংলাদেশের পরিচালক সেভকি মারথ্ বারিশ।

    সেভকি মারথ্ বারিশ সেবক’র সহযোগিতা আন্তরিকতার সাথে গ্রহণ করেন। তিনি বলেন, আমরা বাংলাদেশের মানুষের সহযোগিতা দেখে মুগ্ধ।

    সেবক টিমের পরিচালক ইমাম উদ্দিন জানান, আপনারা যারা আমাদের মাধ্যমে বিভিন্ন সময়ে দেশ ও প্রবাস থেকে আমাদের কাজে সহযোগিতা করে যাচ্ছেন মহান রব আপনাদের উত্তম প্রতিদান দান করুন। আমরা প্রতিটি মানবিক বিপর্যয়ে সকলের পাশে থাকবো ইনশাআল্লাহ্।

    উল্লেখ্য, ইমাম উদ্দিন ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের গজারিয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। কাজে গতি আনতে “সেবক” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন চালু করেছেন ইমাম উদ্দিন। বেশ কয়েক বছর ধরে সংগঠনটির নামে এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

    ইমাম উদ্দিনের সঙ্গে কথা বলে জানা যায়, তিনি রাজধানীতে ট্রাভেল এজেন্সির ব্যবসা করেন। নিজ তহবিল ও ফেইসবুকে ক্যাম্পেইন করে এই টাকা সংগ্রহ করেন। এছাড়া এলাকার কিছু বিত্তবানদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে অসহায় ও দুস্থদের মধ্যে বিতরণ করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090