আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রত্যয় ব্লাড ডোনার ক্লাব’র নতুন কমিটি গঠন

  • সংবাদ বিজ্ঞপ্তি
  • দাগনভূঞার প্রত্যয় ব্লাড ডোনার ক্লাব’র কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য কিবরিয়া ভূঞাকে সভাপতি ও হাসিবুল হাসান ফয়সালকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষনা করা হয়।

    কমিটির অপর সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ফিরোজ আহমেদ ভূঞা, নুরুল করিম রুবেল, প্রবীণ পাল, মোঃ জাহিদ রকি। যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসনাত জয়, হাবিবুর রহমান হাবিব, তুষার মজুমদার, আজিজুল ইসলাম রাজু। সাংগঠনিক সম্পাদক শওকত আকবর সজিব, সহ-সাংগঠনিক সম্পাদক এহতেসামুল হক মারুফ, মঈনুল বিপু, মোঃ নূরউদ্দিন, মোঃ ঝিকু ভূঞা।

    অর্থ সম্পাদক আব্দুল আজিম ভূঞা, সহ-অর্থ সম্পাদক মনিরুল ইসলাম নোবেল, প্রচার সম্পাদক মোঃ বোরহান, সহ-প্রচার সম্পাদক আতিকুর রহমান আতিক, আরমান আলম রিমন, মোঃ ওভি ভূঞা, মোঃ মুন্না, মহিলা বিষয়ক সম্পাদিকা রিতু মনি , সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা মোর্শেদা আক্তার সাম্মি, সুইটি আক্তার, সমাজ কল্যান সম্পাদক পারভেজ খান, সমাজ সেবা সম্পাদক মোঃ রেজবি, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাকিব (শর্শদি),

    প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সজিব ইসলাম, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জামশেদ, গবেষণা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, সেবা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শফিকুর রহমান রবিন, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আরিয়ান সাব্বির, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল আউয়াল রবিন (চিটাগাং), শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জহির উদ্দিন পলাশ, পরিবেশ বিষয়ক সম্পাদক আজিমুল আজিম, ত্রাণ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

    প্রসঙ্গত; রক্তদানের পাশাপাশি গরীব এবং অসহায় মানুষের জন্য কাজ করার অঙ্গিকার নিয়ে ২০১৮ সালের ১০ জানুয়ারী এ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনটির পথচলা শুরু হয়।

    ফেনী ট্রিবিউন /এএএম /এটি


    error: Content is protected !! please contact me 01718066090