আজ

  • শনিবার
  • ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পরশুরামে র‌্যাব-পুলিশে ভুল বোঝাবুঝি ‘হাতাহাতি’, আহত ৪

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর পরশুরাম উপজেলার ডাকবাংলা মোড়ে র‌্যাব-পুলিশের মধ্যে হাতাহাতিতে চারজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

    আহতরা হলেন- পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজাউল আলম, মো. ইব্রাহিম, কনস্টেবল নুর নবী পাটোয়ারী ও মাহবুব।

    পরশুরাম উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ইয়াছিন আলাউদ্দিন ডালিম জানান, এএসআই রেজাউল আলম ও পুলিশ কনস্টেবল নুর নবী পাটোয়ারী হাসপাতালে ভর্তি আছেন। এ বিষয়ে আর কিছু বলতে রাজি হননি তিনি।

    স্থানীয়রা জানান, সুবার বাজার থেকে র‌্যাবের একটি গাড়ি ফেনীর দিকে যাচ্ছিল। গাড়িতে সাদা পোশাকে কয়েকজন র‌্যাব সদস্য ছিলেন। পথে পরশুরাম ডাকবাংলা মোড়ে সিগন্যাল দেয় পরশুরাম থানা পুলিশ। একপর্যায়ের তাদের মধ্যে বাকবিতণ্ডা হলে উভয় পক্ষের হাতাহাতি শুরু হয়। এ সময় কয়েকজন আহত হন।

    রাতে পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পরশুরাম থানার অফিসার ইনচার্জ ও সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার বিষয় ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরবর্তীতে উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে ভুল বোঝাবুঝির অবসান ঘটে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক ও নজরদারি অব্যাহত আছে।

    পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম মারমারির বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ‘কোনো মারামারির ঘটনা ঘটেনি। ভুল বোঝাবুঝি হয়েছে। র‌্যাবের সদস্যরা থানায় আছে। আমার উভয়ের সঙ্গে কথা বলছি।’

    ফেনীস্থ র‌্যাবের কোম্পানি অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান বলেন, ‘আমি বিষয়টি এখনও জানি না।’

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090