আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেইসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা : ঘাতক স্বামীর ১৬৪ ধারায় জবানবন্দি

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে ফেইসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্বামী ওবায়দুল হক টুটুল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। বৃহস্পতিবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট ধ্রুব জ্যোতী পাল’র আদালতে সে দায় স্বীকার করে হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দেন ।

    বাদী পক্ষের আইনজীবী এম শাহজাহান সাজু জানান, আদালতে টুটুল ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে পারিবারিক কলহের জের ধরে এ নৃশংস হত্যার ঘটনা ঘটিয়েছে বলে জানায়।
    এসময় আসামী টুটুল আদালতকে জানায়, সে বুধবার দুপুরে নিজ হাতে দা দিয়ে কুপিয়ে তার স্ত্রী তাহমিনাকে হত্যা করে। হত্যার ভিডিওটি ভাইরাল করতে সবার কাছে সহযোগীতও চান।

    এদিকে বুধবার রাতে নিহত তাহমিনার বাবা সাহাব উদ্দিন বাদী হয়ে মেয়ের জামাই টুটুলকে আসামী করে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

    উল্লেখ্য : বুধবার দুপু‌রে ফেসবুক লাইভে এসে স্ত্রী তাহ‌মিনা আক্তার‌কে কু‌পি‌য়ে নির্মম ভা‌বে হত্যা ক‌রে বারাহীপুর ভূঞা বা‌ড়ির ওবায়দুল হক টুটুল। হত্যার পর জরুরী ৩৩৩ নম্বরে ফোন ক‌রে নিজেই পু‌‌লি‌শে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত দাও ফেসবুকে লাইভ দেয়া মোবাইল ফোন জব্দ করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090