আজ

  • বুধবার
  • ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী পৌর এলাকার সড়ক সংস্কারের লক্ষ্যে উদ্যোগ গ্রহণ করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এ লক্ষ্যে এলজিইডি বরাবরে ৫০ কোটি টাকার একটি প্রকল্প জমা দেয়া হয়েছে। সোমবার ১৬ মার্চ সন্ধ্যায় শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা জানান সাংসদ।

    প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, পৌর এলাকার সড়ক সংস্কারের লক্ষ্যে ইতোমধ্যে এলজিইডি বরাবরে ৫০ কোটি টাকার একটি প্রকল্প জমা দিয়েছি। খুব শ্রীঘ্রই মন্ত্রণালয় তা অনুমোদন দেবে। তিনি বলেন, এরপরে আরও ৫০ কোটি টাকার আরও একটি আমি প্রকল্প জমা দেব। আশা করি সেটিও অনুমোদন পাবে। সাংসদ বলেন, এলজিইডি মন্ত্রী মহোদয় আমাকে কথা দিয়েছেন, পৌরসভার সংস্কারের জন্য আপাতত ১০০ কোটি টাকা বরাদ্দ দেবেন।

    এ সময় তিনি বলেন, আমার প্রত্যেকটি নেতাকর্মীর প্রতি আন্তরিকতা, শ্রদ্ধাবোধ অতীতেও ছিল, বর্তমানেও আছে। মুজিববর্ষ প্রসঙ্গে তিনি বলেন, বছরটি আমাদের জন্য একটি সুযোগ সৃষ্টি করেছে। এ এক বছরে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা একযোগে কাজ করলেও সংগঠনটি এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। তিনি বলেন, ফেনী জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন মুজিববর্ষে যেভাবে পুস্তক আকারে কর্মসূচি প্রকাশ করেছে তা বাংলাদেশের আরও কোথাও করা হয়নি। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

    পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবির শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আক্রামুজ্জমান, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর আওয়ামী সাবেক সাধারণ সম্পাদক আবদুল করিম, জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব।

    বর্ধিত সভায় ফেনী পৌর আওয়ামী লীগের মুজিববর্ষে কর্মসূচি ঘোষণা করা হয়। এর পুস্তিকা উন্মোচন করেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী। একই সাথে মুজিববর্ষের লোগো সম্বলিত টিশার্টও উম্মোচন করেন তিনি।

    এ সময় ফেনী পৌরসভার ১৮টি ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি সম্পাদকসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090