আজ

  • শনিবার
  • ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

“সংসদ নির্বাচনকে সামনে রেখে ফেনী পৌর আ.লীগের ওয়ার্ড কমিটি একমাসের মধ্যে পূর্ণাঙ্গের নির্দেশ”

  • শহর প্রতিনিধি
  • আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক মাসের মধ্যে পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের ওয়ার্ড কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দিয়েছেন ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। (১৭ জানুয়ারি) মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভা মিয়নায়তনে ফেনী পৌর আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন।

    এসময় তিনি নেতাকর্মীদের আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এখন থেকে মাঠে ময়দানে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীর উন্নয়নকে মানুষের দ্বারে দ্বারে তুলে ধরার পরামর্শ দেন তিনি।

    বিগত দিনগুলোতে তিনি ফেনী পৌর আওয়ামী লীগকে বুদ্ধি পরামর্শ ও অর্থ দিয়ে সর্বাত্মক সহযোগিতা করেছেন। আমরা এই সহযোগিতার প্রতিদান হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজাম উদ্দিন হাজারীকে বিপুল পরিমানে ভোট দিয়ে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করার জন্য কাজ করার পরামর্শ দেন তিনি।

    ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবির শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি তৌহিদ রেজা নূর মাসুদ, যুগ্ম সম্পাদক আবুল কাশেম, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সুমনসহ বিভিন্ন ইউনিটের সভাপতি-সম্পাদক উপস্থিত ছিলেন।

    এসময় সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সাভাপতি নিজাম উদ্দিন শুভ, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহ আলম, পৌর মহিলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রোকসানা আক্তার রিফা, পৌর তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক সাহাদাত হোসেন মামুন, পৌর শ্রমিক লীগের সভাপতি মো. শিমুল তালুকদার, পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, কৃষক লীগের সভাপতি আবদুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বশর, মহিলা আওয়ামী লীগের সভাপতি ডা. হোসনে আরা শাকিলা।

    সভায় ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সুস্থতায় দোয়া কামনা করা হয়। পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম এর মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090