আজ

  • শুক্রবার
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরাম পৌরসভায় মেয়র-কাউন্সিলর সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে

  • পরশুরাম প্রতিনিধি
  • পরশুরাম পৌরসভার নির্বাচনে বিএনপির কোন প্রার্থী অংশ না নেয়ায় পৌর মেয়র সহ ৯টি ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

    অপর দিকে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ সময়ের ৩ ঘন্টা আগে পরশুরাম উপজেলা বিএনপি ফেনীতে সাংবাদিক সম্মেলন করে পৌর নির্বাচন বর্জনের ষোষণা দিয়েছেন।

    পরশুরাম উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম ও ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন পাঠোয়ারি কাছ থেকে জানা গেছে মেয়র সহ সবকটি ওয়ার্ডে একক প্রার্থী মনোয়ন ফরম জমা দিয়েছেন।

    অন্যকোন প্রার্থী না থাকায় মেয়র পদে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল পুনরায় মেয়র নির্বাচিত হতে যাচ্ছেন। সাজেল চৌধুরী এর আগেও দুইবার মেয়র নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে একক প্রার্থী হওয়ায় সব ওয়ার্ডেই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

    পরশুরাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান পরশুরাম পৌরসভার মেয়র পদে একমাত্র প্রার্থী নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল মনোনয়ন ফরম জমা দিয়েছেন তিনি একক প্রার্থী হওয়ায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মেয়র পদে নির্বচিত হতে যাচ্ছেন।

    এছাড়াও ১ নং ওয়ার্ডে আবদুল মান্নান লিটন, ২ নং ওয়ার্ডে খুরশিদ আলম, ৩ নং ওয়ার্ডে আবু তাহের (বাঘা মেম্বার) ৪ নং ওয়ার্ডে আবদুল মান্নান, ৫নং ওয়ার্ডে এনামুল হক এনাম, ৬ নং ওয়ার্ডে কামাল উদ্দিন, ৭নং ওয়ার্ডে নিজাম উদ্দিন চৌধুরী সুমন, ৮ নং ওয়ার্ডে রাসুল আহাম্মেদ মজুমদার স্বপন, ৯ নং ওয়ার্ডে আবু শাহাদাত চৌধুরী লিটন, সংরক্ষিত ওয়ার্ড ১,২,৩ নং ওয়ার্ডে আফরোজা আক্তার ৪,৫,৬, নং ওয়ার্ডে রাহেলা আক্তার ৭.৮.৯ ওয়ার্ডে হালিমা আক্তার একক প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন। মেয়র ও কাউন্সিলর পদে অন্যকোন প্রার্থী মনোনয়ন ফরম জমা দেননি।

    আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৭ জানুয়ারি, বাচাই ১৯ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ জানুয়ারি নির্ধারিত ছিল।

    পরশুরাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, সবকটি পদেই একক প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। নির্বাচন কমিশনের তফসীল ঘোষণার পর থেকে নির্বাচন কার্যালয় সহ নির্বাচনী এলাকায় আইনশৃংখলা শান্তিপূর্ন ছিল। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং কি কোথাও কোন ধরনের অনিয়মের অভিযোগ পাওয়া যায়নি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090