আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দাগনভূঞা থেকে বিক্রির জন্য পিকআপে নেওয়া হচ্ছিল চোরাই গরু

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা থেকে বিক্রির জন্য পিকআপে নেওয়া হচ্ছিল চোরাই গরু। বিক্রির জন্য তিনটি চোরাই গরু পিকআপে নেওয়ার সময় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

    এরা হলেন- ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর নেওয়াজপুর গ্রামের কালামিয়া সওদাগর বাড়ির সাহাব উদ্দিনের ছেলে মো. বেলাল হোসেন (২৫) ও একই উপজেলার মোমারিজপুর গ্রামের সরু বেপারী বাড়ির মো. ইদ্রিসের ছেলে মো. নিজাম উদ্দিন (৪০)।

    স্থানীয় সূত্রে জানা যায়, ১০ অক্টোবর পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের উত্তর কেরোনিয়া গ্রামের আলী আজমের গোয়ালঘর থেকে তিনটি গরু চুরি হয়। চুরি হওয়া গরুগুলো শনিবার পিকআপে বিক্রির জন্য অন্য জায়গায় নেওয়ার খবর পেয়ে ফেনী-নোয়াখালী সড়কের জায়লস্কর এলাকায় দাগনভূঞা থানা পুলিশ অবস্থান নেয়। এ সময় একটি পিকআপ থেকে চুরি হওয়া দুটি গরু উদ্ধার করা হয়।

    এ ঘটনায় জড়িত সন্দেহে পিকআপে থাকা বেলাল হোসেন ও নিজাম উদ্দিন নামের দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে, উপজেলার নেয়াজপুর বেলাল হোসেনের বাড়ির সামনে থেকে চুরি হওয়া আরও একটি গরু উদ্ধার করা হয়।

    দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহম্মেদ বলেন, চুরি হওয়া তিনটি গরু উদ্ধার করা হয়েছে। গরু বহনকারী পিকআপটি জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে গরু চুরির মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090