আজ

  • বুধবার
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ মনোনীত ২ চেয়ারম্যান, ৪ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার রামনগর ও দাগনভূঞা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত দুজন চেয়ারম্যান প্রার্থী ও তিনজন সংরক্ষিত নারীসহ চারজন ইউপি সদস্য একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে চলছেন। রোববার প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের পর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

    উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, দাগনভূঞা উপজেলার দুটি ইউপির নির্বাচনে একক প্রার্থীরা হলেন- রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম কামাল উদ্দিন ও সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেলায়েত উল্যাহ ।

    দুই ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য পদে রামনগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে পারভীন আক্তার, দাগনভূঞা সদর ইউনিয়নের সংরক্ষিত ১ নং ওয়ার্ডে রীনা হালিম ও ২ নং ওয়ার্ডে আমেনা বেগম এবং দাগনভূঞা সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মো. শামীম একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলছেন।

    উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, উপজেলার সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে বর্তমান চেয়ারম্যান বেলায়েত উল্যাহ ছাড়া যাছাই-বাচাইয়ে অন্য দুই প্রার্থী মো. আবদুল কুদ্দুস ও আবু সাঈদের মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। যাছাই-বাচাইয়ের পর দাগনভূঞা সদর ইউনিয়নে ৮টি সাধারণ ওয়ার্ডে প্রার্থী রয়েছেন ৩৬ জন ও ৩ নং সংরক্ষিত নারী ওয়ার্ডে প্রার্থী হয়েছেন চারজন। এছাড়া রামনগর ইউনিয়নের ৯টি সাধারণ ওয়ার্ডে ৩৯জন ও দুটি সংরক্ষিত নারী ওয়ার্ডে দুইজন করে চারজন প্রার্থী রয়েছেন।

    তিনি বলেন, আগামী ২২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার, ২৩ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দ এবং ১৪ অক্টোবর নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচন অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে কমিশনের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090