আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী নদীতে আরও এক পর্যটকের লাশ মিলল

  • নিজস্ব প্রতিনিধি
  • আরও এক পর্যটকের লাশ মিলল ফেনী নদীতে
    নোয়াখালীতে ছোট ফেনী নদীতে ঝাঁকি জাল দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া তিন পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

    রোববার (১৬ আগস্ট) দুপুর ১২টার দিকে ফেনীর দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের বাসিন্দা ও বসুরহাট বাজারের ব্যবসায়ী মো.মেহেদী হাসানের (২০) মরদেহ উদ্ধার হয়। তিনি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ৫নং ইয়াকুবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দেবরামপুর গ্রামের মো. শাহ আলমের ছেলে।

    অপরদিকে একই গ্রামের ওমান প্রবাসী মো.আনোয়ার হোসেনের (৩৬) মরদেহ আজ সকাল ৭টার দিকে উদ্ধার করে ডুবুরি দল। তিনি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ৫নং ইয়াকুবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দেবরামপুর গ্রামের মো.সাহাব উদ্দিনের ছেলে। এছাড়া শনিবার বিকেলে নজরুল ইসলাম স্বপন (৩৫) নামে আরও এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ৫নং ইয়াকুবপুর ইউনিয়নের দেবরামপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

    কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জামিন মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, দুপুর ১২টায় নিখোঁজ ৩ পর্যটকের মরদেহ উদ্ধার শেষে উদ্ধার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

    উল্লেখ্য, শনিবার সকাল ১০টার দিকে ২৩ জন পর্যটক মুছাপুর ক্লোজারে ঘুরতে আসেন। তাদের মধ্যে ৭ জন ঝাঁকি জাল দিয়ে শখ করে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে মাছ ধরতে নামেন। এক পর্যায়ে হঠাৎ জোয়ারের পানিতে ৩ পর্যটক ডুবে যান। দু’দিন ধরে ছোট ফেনী নদীতে অভিযান চালিয়ে ডুবুরি দল ৩ জনের মরদেহ উদ্ধার করে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এফএ/এমএস


    error: Content is protected !! please contact me 01718066090