আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে শোক দিবসে আ’লীগের আলোচনা ও দোয়া

  • শহর প্রতিনিধি
  • জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী, জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল করেছে আওয়ামীলীগ। আজ শনিবার সকালে শহরের স্টেশন রোডের নির্মাণাধীন দলীয় কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

    শোক দিবস উদযাপন কমিটির আহবায়ক পিপি হাফেজ আহম্মদের সভাপতিত্বে ও জেলা কমিটির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ কে শহীদ উল্যাহ খোন্দকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জাহানআরা বেগম সুরমা।

    সভায় জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মাষ্টার আলী হায়দার, ইফতেখারুল ইসলাম, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, পৌর সভাপতি আয়নুল কবির শামীম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা সভাপতি করিম উল্লাহ বি.কম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল সহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

    মাহফিলে ১৫ আগস্ট শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন স্টেশন রোড জামে মসজিদের খতিব মাওলানা মনছুরুল হক।
    এর আগে কলেজ রোডের শহীদ মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090