আজ

  • রবিবার
  • ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে জাতীয় শোক দিবসে ৪৫ ক্রীড়াবিদকে সম্মননা

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে জাতীয় শোক দিবসে ৪৫ ক্রীড়াবিদকে সম্মাননা দিয়েছে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। জাতীয় ক্রীড়া পরিষদ যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের আর্থিক সহযোগিতায় করোনায় ক্ষতিগ্রস্ত খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক ও ক্রীড়া সংশ্লিষ্টদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

    আজ শনিবার শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান। সহকারি কমিশনার এনএম আবদুল্লাহ আল মামুন ও লিজা আক্তার বিথীর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: মঞ্জুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা: সুমনী আক্তার, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আমির হোসেন বাহার সহ প্রশাসন, ক্রীড়া সংস্থার কর্মকর্তা, খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠকগণ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে রচনা ও চিত্রাঙ্কন, হামদ-নাত, ক্বেরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, যুব উন্নয়ন অধিদপ্তর থেকে ৫ জনকে ঋণ প্রদান করা হয়। বাদ আসর ফেনী কেন্দ্রীয় বড় মাসজিদে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090