আজ

  • বুধবার
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পরশুরামের সফিককে প্রবাসীর ইলেকট্রিকেল চার্জিং সিস্টেম হুইল চেয়ার উপহার

  • পরশুরাম প্রতিনিধি
  • ফেনীর পরশুরামের মির্জানগর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের পঙ্গু শফিকুর রহমানকে প্রায় ৫০ হাজার টাকা মূল্যের একটি অত্যাধুনিক ইলেকট্রিকেল চার্জিং সিস্টেম হুইল চেয়ার উপহার দিয়েছেন দুবাই প্রবাসী রিয়াদ মজুমদার।

    ৬ বছর বয়সে টাইফয়েডে শফিকের দুই পা অচল হয়ে যায়। সারা জীবনের জন্য পঙ্গুত্ব বরণ করেন। পঙ্গুত্বে থেমে থাকেননি শফিক। কুটির শিল্প সামগ্রী চাঁই,কুলাসহ জাল বুনে ও বিক্রি করে জীবন পার করছেন তিনি।

    স্বাভাবিক চলাফেরা করতে না পারা শফিকের জন্য একটি হুইল চেয়ার প্রয়োজন হয়ে পড়ে। মাস খানেক আগে শফিকের জন্য একটি হুইল চেয়ার চেয়ে দেয়া স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে ফুলগাজীর গাবতলা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী হেলাল মজুমদার একটি হুইল চেয়ার প্রদানের প্রতিশ্রুতি দেন। তার ছেলে দুবাই প্রবাসী রিয়াদ মজুমদারের সহযোগিতায়
    রবিবার দুপুরে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শাওন, ফুলগাজী সদর ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক রিদয় মজুমদার, শাহরিয়ার আকাশ ও প্রবাসী ঈমন মজুমদার শফিকের নিকট হুইল চেয়ারটি উপহার হিসেবে তুলে দেন। এ সময় স্থানীয় গ্রামবাসী উপস্থিত ছিলেন।

    ইলেকট্রিকেল চার্জিং সিস্টেস হুইল চেয়ারটি পেয়ে শফিক আবেগাপ্লুত হয়ে বলেন, পা না থাকায় আমি চলাফেরা করতে পারতাম না। এখন হুইল চেয়ার দিয়ে চলাফেরা করতে পারব। আমার কষ্ট দুর হয়েছে। তিনি প্রবাসী রিয়াদ মজুমদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090