আজ

  • বুধবার
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীতে দুই ডাকাতকে পুলিশে সোপর্দ করেন চর চান্দিয়া ইউপি চেয়ারম্যান মিলন

  • সোনাগাজী প্রতিনিধি
  • সোনাগাজীর চর চান্দিয়া ইউনিয়নের ওয়ারেন্টভুক্ত আসামী শেখ ফরিদ (৪০) ও ইমাম হোসেন (২৮) নামে দুই ডাকাতকে স্থানীয়দের সহযোগিতায় আটক করে পুলিশে সোপর্দ করছেন চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন।

    ১৫ জুলাই বুধবার দুপুরে শেখ ফরিদ ও ইমাম হোসেনকে চর চান্দিয়ার সাহেবের ঘাট ব্রীজ এলাকা থেকে আটক করা হয়।পরে তাকে সোনাগাজী মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেন। শেখ ফরিদ চর চান্দিয়া ইউনিয়নের উলানি মোস্তফা ছেলে এবং ইমাম হোসেন ঐ ইউনিয়নের মোশারফ হোসেন মানিকের ছেলে।

    ইউপি চেয়ারম্যান জানান, শেখ ফরিদ ও ইমাম হোসেন এলাকার চিহৃিত ডাকাত। গত কিছুদিন ধরে তারা এলাকায় অবস্থান করে লোকজনকে হুমকি ধামকি দিচ্ছেন। তাদেরকে ধরতে পুলিশ কয়েকবার অভিযান চালালে তারা পালিয়ে যায়। বুধবার দুপুরে ফরিদ ও ইমাম এলাকায় অবস্থান করছে জানতে পেরে এলাকাবাসী তার বাড়ি ঘেরাও করে চেয়ারম্যান মিলনকে খবর দেয়।চেয়ারম্যান ঘটনাস্থলে পৌঁছলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে স্থানীয়দের সহযোগিতায় আটক করা হয়।

    সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম জানায়, ফরিদের বিরুদ্ধে চুরি ডাকাতি ও সন্ত্রাসীর অভিযোগে ১১ টি মামলা রয়েছে এবং ইমামের বিরুদ্ধে ২টি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090