আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে করোনা আক্রান্ত ৫শ ছাড়ালো

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীতে নতুন করে আরও ১৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫১৪ জন। সোমবার (১৫ জুন) দুপুরে ফেনী সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ বিষয়টি নিশ্চিত করেছেন।

    জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, ফেনীতে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও একই পরিবারের পাঁচজনসহ নতুন করে ১৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলার তিনজন, ফুলগাজীর নয়জন, পরশুরামের চারজন ও সোনাগাজী উপজেলার তিনজন রয়েছেন। সোমবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাবে ৮৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫টি দ্বিতীয় নমুনাসহ ২৪টিতে করোনা পজিটিভ আসে।

    জেলায় এ পর্যন্ত ৩ হাজার ৮০১ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে প্রেরণ করা হয়।

    এর মধ্যে ২ হাজার ৮৫৫ জনের রিপোর্ট পাওয়া গেছে। এখন পর্যন্ত ফেনীতে করোনায় আক্রান্ত হয়েছেন ৫১৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১১৯ জন। আর মৃত্যু হয়েছে ১১ জনের। হাসপাতালের আইসোলেশনে ১৯ জন চিকিৎসাধীন রয়েছেন।


    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090