আজ

  • বুধবার
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বকেয়া বেতন চাওয়ায় ফেনীতে মাদরাসা শিক্ষককে ছুরিকাঘাত

  • শহর প্রতিনিধি
  • ফেনী পৌর এলাকার ১নং ওয়ার্ডে অবস্থিত দারুল ঈমান ইসলামী মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ মাওলানা মামুনুর রশীদ বিদায়ী ছাত্রের কাছে বকেয়া টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে সোমবার বিকালে ছুরিকাঘাত ও হামলা চালিয়েছে জাহাঙ্গীর আলম নামে এক অভিভাবক। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

    মামুনুর রশীদ জানান, ফেনী পৌরসভার ১নং ওয়ার্ডে কর্মের তাগিদে নিজ উদ্যোগে দারুল ঈমান ইসলামী মাদরাসা প্রতিষ্ঠা করা হয়। দ্বীনি শিক্ষা প্রসারের ক্ষেত্রে এটি অন্যতম ভূমিকা রাখছে। জাহাঙ্গীর আলমের ছেলে ওয়াছি আলম শান্ত ওই মাদরাসায় অধ্যায়নরত। সে শিশু শ্রেণি থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত এ মাদরাসায় পড়াশুনা করে আসছে। চলতি বছরে সে অন্যত্র চলে যায়। বিদায়ী ছাত্র ওয়াছি আলম শান্তর আবাসিক সহ দুই মাসের প্রায় ৮ হাজার টাকা বকেয়া রয়েছে।

    ওই বকেয়া টাকা চাওয়ার পর থেকে তার উপর ক্ষিপ্ত হয় ছাত্রের পিতা জাহাঙ্গীর আলম। হামলার ঘটনায় সিসি টিভির ফুটেজ উদ্ধার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্নভাবে তাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। জাহাঙ্গীর আলম শহরের পূর্ব উকিল পাড়ার মুন্সি পুকুরের পূর্ব পাশের আবুল বশরের ছেলে। হাফেজ মাওলানা মামুনুর রশীদ সদর উপজেলার গোবিন্দ পুরের মৃত মাওলানা মোহাম্মদ উল্যাহর ছেলে। তিনি ওই এলাকার একটি মসজিদেরও খতিব।

    ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, একজন মাদরসার শিক্ষকের উপর হামলার ঘটনায় ওই শিক্ষক বাদী হয়ে জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের করেছেন।

    ফেনী ট্রিবিউন/এপি/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090