আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার পথেই ফেনীতে দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু

  • শহর প্রতিনিধি
  • বড় ভাই তুষার চন্দ্র দাশ (৩৫) এক সময় প্রবাসে ছিলেন। ছুটিতে বাড়ি আসার পর অসুস্থ হলে তাকে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যে তিনি সুস্থ হয়ে ওঠেন। তাকে ঢাকা থেকে বাড়িতে আনার জন্য যায় ছোট ভাই বিপ্লব চন্দ্র দাশ (৩০) ও শ্যালক প্রনব চন্দ্র দাস (২৬)। তাদের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের চর শরত গ্রামে।

    আজ শনিবার একটি ব্যক্তিগত গাড়ি ভাড়া করে তারা চট্টগ্রামের মিরসরাই বাড়ির উদ্দেশ্য রওয়ানা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুর নামক স্থানে পৌঁছ হলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে পড়ে।

    দুর্ঘটনা স্থলেই তুষার চন্দ্র দাশ ও বিপ্লব চন্দ্র দাশ মারা যায়। তুষারের শ্যালক প্রনব ও গাড়ির চালক সাজ্জাদ হোসেন (৪০) মারাত্মক ভাবে আহত হয়। হাইওয়ে পুলিশ জানায় আহতদেরকে উদ্ধার করে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি ও পরে অবস্থার অবনতি হলে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত দুই সহোদরের লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে মর্গে রাখা হয়েছে।

    মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন দূর্ঘটনায় দুই সহোদর নিহতের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য দুইজনের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090