আজ

  • শুক্রবার
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দাগনভূঞা পৌরসভা নির্বাচনে ককটেল বিষ্ফোরনে ১ আনসার সদস্যসহ আহত ৪

  • ফেনী ট্রিবিউন রিপোর্ট
  • ফেনীর দাগনভূঁঞা পৌরসভা নির্বাচনে একটি কেন্দ্রে ককটেল বিষ্ফোরনে এক আনসার সদস্য সহ চারজন আহত হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে পৌরসভার ৮নং ওয়ার্ডে গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
    আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। ঘটনার পরপর র‍্যাব, বিজিবির অভিযান অব্যাহত রয়েছে।

    এই কেন্দ্রের টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থী কামরুল ইসলাম ক্লাইব জানান, সরকার দল সমর্থিত উট পাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী ছালাউদ্দিন রুবেলের সমর্থকরা কেন্দ্রে ভোটের আগেরদিন রাত থেকে ককটেল বিষ্ফোরন ঘটিয়ে প্রভাব বিস্তার করছে।

    সকাল সোয়া দশটার দিকে কেন্দ্রে একটি ককটেল বিষ্ফোরন ঘটলে এক আনসার সদস্যসহ চারজন আহত হয়। থেমে থেমে ককটেল বিষ্ফোরন হচ্ছে।

    আহতরা হচ্ছে আনসার সদস্য মো: আরিফ, সিন্দুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন সুজন। অপর দুইজনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

    গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো: ইসমাইল জানান, বাহিরে বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও ভিতরে ভোট গ্রহন চলমান রয়েছে।

    দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব জানান, সকাল থেকে কেন্দ্রের আশপাশে বিচ্ছিন্নভাবে ককটেল বিষ্ফোরনের ঘটনা ঘটে।এতে বেশ কয়েকজন আহত হয়েছে। ঘটনার পর পর পুলিশের পাশাপাশি বিজিবি ও র‍্যাব পরিস্থিতি নিয়ন্ত্রনে কাজ করছে।

    এদিকে সকাল থেকে ১৩টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। দাগনভূয়া পৌরসভায় মেয়র পদে ৪ জন ও কাউন্সলর পদে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছে। একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ ওয়াডে ৪ জন ও সংরক্ষিত ওয়াডে ৩ জন ইতোমধ্যে নির্বাচিত হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090