আজ

  • শুক্রবার
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পুনঃভোটের দাবি বিএনপি প্রার্থী স্বপনের

  • দাগনভূঞা প্রতিনিধি
  • দাগনভূঞা পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী কাজী সাইফুর রহমান স্বপন (ধানের শীষ) পুনঃ নির্বাচনের দাবি করেছেন। শনিবার বিকেলে বসুরহাট রোড়স্থ তার নির্বাচনী অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেভোট বাতিল করে পুনঃভোটের দাবি করেছেন।

    তিনি বলেন, প্রতিটি কেন্দ্র থেকে তার এজেন্ট বের করে দেওয়া হয়েছে। উত্তর করিমপুর সহ বিভিন্ন কেন্দ্রে বোমাবাজি সহ ভোটারদের সামনে গোপন কক্ষে কৌশলে তাদের দলীয় প্রতীকে টিপ নেওয়া হয়েছে। এ নির্বাচন লোক দেখানো ও তামাশার নির্বাচন বলে দাবি স্বপন বলেন, বিভিন্ন রকমের বাধার কারনে ধানের শীষ ভোটারদের কেন্দ্রে ভোট দিতে পারেনি।

    তবে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ওমর ফারুক (নৌকা) অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপির প্রার্থী একজন নালিশি প্রার্থী। তাদের কোন ভোটারকে বাঁধা দেওয়া হয়নি। তিনি আরো বলেন, ৮নং ওয়ার্ডে তার দলীয় কাউন্সিলর উটপাখি প্রতীকের এজেন্ট বের করে দেয়া হয়েছে। ককটেল বিস্ফোরণে ২ জন আনসার আহত হযয়েছে।

    দাগনভূঞা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এদের মধ্যে বর্তমান মেয়র নৌকা প্রতীকের ওমর ফারুক খান, বিএনপি প্রার্থী ধানের শীষ প্রতীকের কাজী সাইফুল রহমান স্বপন, জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের বিনোদ বিহারী ভৌমিক, স্বতন্ত্র প্রার্থী তারেক আজিজ খান প্রতিদ্বন্দ্বিতায় করছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090