আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীর ইয়াবা ও বিয়ার সহ মাদক ব্যবসায়ী আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর ফতেহপুরে ১৪ ডিসেম্বর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ৯শ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪৬ ক্যান বিয়ার সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ ৫৬ হাজার ৫শ টাকা।

    র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাদক ব্যবসায়ী ফেনীর ফতেহপুরস্থ স্টার লাইন পাম্প সংলগ্ন শাহ্ রোকেয়া স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর মাদক ক্রয় বিক্রয় করার জন্য অবস্থান করছে। র‌্যাবের একটি দল ওই স্থানে উপস্থিত হওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. সাইফুল ইসলাম (৩৮), পিতা এন্তু মিয়া, সাং জিকড্ডা, থানা চৌদ্দগ্রাম, জেলা কুমিল্লাকে আটক করে।

    আটককৃতকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে ৪৬ ক্যান বিদেশী বিয়ার, ৯শ ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির ১০ হাজার ৫৫ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ ৫৬ হাজার ৫শ টাকা।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, সুকৌশলে দীর্ঘদিন যাবৎ (বিদেশী বিয়ার, ইয়াবা) ফেনীর সীমান্তবর্তী এলাকা হতে এনে ফেনীসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

    ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী বলেন, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090