আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনী লিও ক্লাব ও আন্তর্জাতিক মানবাধিকার কমিশনের উদ্যোগে করোনা সচেতনতামূলক টি-শার্ট ও মাস্ক বিতরণ

  • সংবাদ বিজ্ঞপ্তি
  • ফেনীতে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকাল ৪টায় ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এই সচেতনতা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। এসময় প্রায় ২০০ শতাধিক রিক্সা চালক ও পথচারীদের মাঝে করোনা সচেতনতামূলক টি-শার্ট ও মাস্ক বিতরন করা হয়।

    এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মানবাধিকার কমিশন বাংলাদেশের পিস এ্যাম্বাসেডর লায়ন মোহাম্মদ ইলিয়াস সিরাজী, ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওমর হায়দার, লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ে ট্রেজারার লায়ন নুরের নবী মিয়া।

    এসময় আরো উপস্থিত ছিলেন লিও জেলা ৩১৫ বি২ এবং ফেনী লিও ক্লাবের প্রাক্তন সভাপতি লায়ন আব্দুর রহমান সুজন, সভাপতি লিও মোহাম্মদ ওয়াছিম, প্রাক্তন সভাপতি নাজমুল হক শামীম, আব্দুল আলিম, দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, ফেনী লিও ক্লাবের সহ সভাপতি লিও মুরাদ হাসনাত রাফি, রাহাত আহমেদ, সেক্রেটারি লিও মোঃ হারুন,ট্রেজারার লিও মোহাম্মদ কাওছার, আয়কর আইনজীবী ও ফেনী লিও ক্লাবের প্রাক্তন লিও মোহাম্মদ সারিদ, লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের জয়েন্ট সেক্রেটারি লিও আসিফুল ইসলাম, প্রোগ্রাম চেয়ারম্যান লিও ইউছুফ নিশাতসহ প্রমুখ।

    উক্ত সচেতনতামূলক কর্মসূচী শেষে ফেনী লায়ন্স ক্লাবের অস্থায়ী কার্যালয় সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090