আজ

  • মঙ্গলবার
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীর বাবু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

  • নিজস্ব প্রতিনিধি োো
  • ফেনী শহরের পাঠান বাড়ি এলাকার তাসপিয়া ভবনে হত্যাকান্ডের শিকার বিএসসি ইঞ্জিনিয়ারিং পড়ুয়া শিক্ষার্থী ইউনুছ বাবু (২২) হত্যার বিচার দাবী করছেন প্রকৌশলীরা। আজ (১৫ অক্টোবর) বৃহস্পতিবার বিকাল ৩টায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ হত্যাকান্ডের প্রতিবাদে ও বিচারের দাবিতে মানববন্ধন করে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন ফেনী জেলার সদস্যরা।

    মানববন্ধনে প্রকৌশলী কাজী এমদাদুল হকের সভাপতিত্বে ও প্রকৌশলী আজগর হোসেন আতিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসোসিয়েশনের কেন্দ্রীয় সমন্বয়ক প্রকৌশলী রাশেদুল ইসলাম।

    রাশেদুল ইসলাম বলেন, ইউনুছ বাবু ফেনীর একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা শেষ করে উচ্চ শিক্ষার জন্য চীন গিয়েছিলো। করোনা পরিস্থিতির কারণে তাকে দেশে চলে আসতে হয়। চীনে উচ্চ শিক্ষার জন্য যাওয়া বাংলাদেশীরা আমাদের অহংকার। তারা আমাদের দেশকে বিদেশের বুকে তুলে ধরে। একজন মেধাবী ছাত্রের নির্মম মৃত্যু আমরা কোন ভাবেই কামনা করি না।

    তিনি বলেন, বাবু হত্যাকান্ডের সাথে যারা যারা জড়িত ছিল তাদের সকলকে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ বিচার নিশ্চিত করতে হবে। অন্যথায় আমরা কঠোরতর আন্দোলনে নামতে বাধ্য হবো।

    মানববন্ধনে সংগঠনটির নেতৃবৃন্দ ছাড়াও এতে বাবুর সহপাঠী ও বন্ধুরা অংশ নেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/টিকে


    error: Content is protected !! please contact me 01718066090