আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে শোক ও শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে শোক ও শ্রদ্ধায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। এ উপলক্ষে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রশাসন ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

    রাষ্ট্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসক জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল-হাসান রোববার সকালে শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতার এই মহান স্থপতির প্রতি শ্রদ্ধা জানান।

    প্রতিকৃতির বেদিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর হাজার বছরের শ্রেষ্ঠ এই বাঙালির প্রতি একে একে শ্রদ্ধা নিবেদন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, ফেনী পৌরসভা, ফেনী ইউনিভার্সিটি, ফেনী সরকারি কলেজ, জেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়, সস্মিলিত সাংস্কৃতিক জোট সহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর। এছাড়া আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন বিভিন্ন সহযোগি সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

    এদিকে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও শহরের বিভিন্ন স্থানে কাংগালি ভোজ এবং রক্তদান ও বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090