আজ

  • মঙ্গলবার
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সিন্দুরপুর বাজার পরিচালনা কমিটি গঠিত: সভাপতি কবির, সম্পাদক সুমন

  • দাগনভূঞা প্রতিনিধি
  • দাগনভূঞা উপজেলার ঐতিহ্যবাহী সিন্দুরপুর বাজারের ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভা ১৫ জুলাই বুধবার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাজার পরিচালনা কমিটির উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান মোঃ নুর নবী।

    বিশেষ অতিথি ছিলেন কোরাইশমুন্সী পুলিশ ফাড়ির ইনচার্জ মোজাম্মেল হক ও ইউপি সদস্য ফোরকান উদ্দিন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবদুর রহিম পিন্টু, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মনির আহম্মদ রনি ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকের হোসেন।

    মতবিনিময় সভায় বাজারের ব্যবসায়ীরা চুরি-ডাকাতিসহ বে-আইনী কর্মকান্ড বন্ধে বাজারে পাহারাদার নিয়োগ এবং বাজারের উন্নয়নে শক্তিশালী পরিচালনা কমিটি গঠনে মতামত ব্যক্ত করেন।

    শেষে উপস্থিত ব্যবসায়ীদের সিদ্ধান্তক্রমে সর্বসম্মতিতে বাজার পরিচালনা কমিটির উপদেষ্টা ও ইউপি চেয়ারম্যান মোঃ নুর নবী সিন্দুরপুর বাজার পরিচালনা কমিটি ঘোষণা করেন।

    এতে কবির আহম্মদ শেখ ফরিদকে সভাপতি, সাইফুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক ও মোজাহেরুল হক বাহাদুরকে সাংগঠনিক সম্পাদক করা হয়। উক্ত কমিটিকে ব্যবসায়ীদের সাথে আলোচনা করে একমাসের মধ্যে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090