আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী পৌরসভার ১১নং ওয়ার্ড আ.লীগের সম্মেলন

  • শহর প্রতিনিধি
  • ফেনী পৌরসভার ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন সোমবার বিকালে শহরের পাগলা মিয়া সড়কের একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সদস্য ও ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অর রশিদ মজুমদার, জেলা সাংগঠনিক সম্পাদক আবুল হাসেম, জেলা শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিজাম মজুমদার।

    স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহাদাত হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য সচিব এম. এন নবীর সঞ্চালনায় জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন পৌর সভাপতি আয়নুল কবির শামীম। প্রধান বক্তা ছিলেন পৌর সাধারণ সম্পাদক আবদুল করিম।

    এছাড়া বক্তব্য রাখেন ১১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল, ১১নং ওয়ার্ড শিক্ষা বিষয়ক সম্পাদক ছালেহ আহমদ ছুট্টু, ১১নং ওয়ার্ড যুবলীগের সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোস্তাক শাকিল চৌধুরীসহ ওয়ার্ড আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী।

    দ্বিতীয় অধিবেশনে সভাপতি-সাধারণ সম্পাদক পদে নাম উত্থাপনের আহবান জানানো হলে উপস্থিত কাউন্সিলরগণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির সিদ্ধান্তের উপর ছেড়ে দেন।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090