আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নুসরাত হত্যাকারীদের শাস্তির দাবীতে হলি ক্রিসেন্ট স্কুলের মানববন্ধন

  • ফেনী ট্রিবিউন রিপোর্ট
  • সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসা কেন্দ্রে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সোমবার মানববন্ধন করেছে ফেনীর হলি ক্রিসেন্ট স্কুলের শিক্ষার্থীরা।

    সকালে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি হানিফ ভূঞা মহসিন, স্কুলের সহকারী প্রধান শিক্ষক সাখাওয়াত উল্যাহ, সিনিয়র শিক্ষক জিন্নাতুর নাহার, শিক্ষার্থী ফারহানা ইয়াসমিন এলমা প্রমুখ। মানববন্ধনে স্কুলের বিপুল সংখ্যক শিক্ষাথী অংশ নেয়।

    বক্তারা বলেন, আর কোন শিক্ষার্থী যেন যৌন লালসার শিকার হয়ে জীবন দিতে না হয়। তাই অপরাধীদের এমন শাস্তি দিতে হবে যাতে আর কেউ এধরনের অপরাধ করার সাহস না পায়।

    উল্লেখ্য, ৬ এপ্রিল শনিবার সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় যায় নুসরাত জাহান রাফি। মাদরাসার এক ছাত্রী সহপাঠি নিশাতকে ছাদের উপর কেই মারধর করেছে এমন সংবাদ দিলে সে ওই বিল্ডিংয়ের তিন তলায় যায়। সেখানে মুখোশপরা ৪/৫জন ছাত্রী তাকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। সে অস্বীকৃতি জানালে তারা গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার রাতে অধ্যক্ষ সিরাজ উদ দৌলা ও পৌর কাউন্সিলর মুকছুদ আলমসহ ৮ জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামালা দায়ের করেন অগ্নিদগ্ধ রাফির বড় ভাই মাহমুদুল হাসান নোমান। এর আগে ২৭ এপ্রিল ওই ছাত্রীকে নিজ কক্ষে নিয়ে যৌন নীপিড়নের অভিযোগে মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে আটক করে পুলিশ। সে ঘটনার পর থেকে তিনি কারাগারে রয়েছেন। এ ঘটনায় ওই ছাত্রীর মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090