আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পরশুরামের প্রতিবন্ধী জাহিদুলের পাশে দাঁড়ালেন ব্যাংকার পাপ্পু

  • পরশুরাম প্রতিনিধি
  • পরশুরামের প্রতিবন্ধী জাহিদুল ইসলাম মজুমদারের পাশে দাঁড়ালেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাংকার জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু। বরিবার (১৫ মার্চ) জাহিদুলের চলাফেরার জন্য হুইল চেয়ার প্রদান করেছেন তিনি।

    বিকালে গুথুমায় গ্রামের বাড়িতে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পুর মা হোসনে আরা বেগম চৌধুরী জাহিদুলের হাতে হুইল চেয়ারটি হস্তান্তর করেন।

    জানা গেছে, জন্মের ৩ মাস পরই টাইফয়েডে আক্রান্ত হয়ে চিরতরে পঙ্গু হয়ে যায় পৌরসভার বাসপদুয়া গ্রামের আবদুর রউফ মজুমদারের ছেলে জাহিদুল। পরশুরাম আইডিয়াল স্কুলে ৮ম শ্রেণির ছাত্র জাহিদুল মানুষ হবার অদম্য বাসনা নিয়ে সকল প্রতিবন্ধকতা মোকাবেলা করতে চায়।

    ‘সমাজের বোঝা নয়, শিক্ষিত মানুষ হতে চায় পরশুরামের প্রতিবন্ধী জাহিদুল’ শিরোনামে এ নিয়ে গনমাধ্যমেও সংবাদও প্রকাশ হয়। কিন্তু প্রতিবন্ধী হওয়ায় স্কুল যাতায়াতে অসুবিধা হচ্ছিল তার। আর এ খবর শুনে জালাল উদ্দিন চৌধুরী পাপ্পু তার পাশে এসে দাঁড়ান। স্কুল যাতায়াতের জন্য একটি অত্যাধুনিক হুইল চেয়ার প্রদান করেন তিনি।

    আর হুইল চেয়ার পেয়ে আনন্দিত জাহিদুল। এজন্য জালাল উদ্দিন চৌধুরী পাপ্পুর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে তার পরিবার।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক একরামুল হক চৌধুরী পিয়াস, পৌর কাউন্সিলর এনামুল হক এনাম ও নিজাম উদ্দিন চৌধুরী সুমন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090