আজ

  • সোমবার
  • ৩রা আগস্ট, ২০২০ ইং
  • ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

কনার গানে ঠোঁট মেলালেন ন্যান্সি

  • বিনোদন প্রতিবেদক
  • শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা ও নাজমুন মুনিরা ন্যান্সির পথচলা প্রায় একই সময়ে। দর্শক মহলে এই দুই শিল্পীর গ্রহণযোগ্যতাও প্রায় সমানুপাতিক। অনেকেই ভাবেন তারা একে অন্যের প্রতিদ্বন্দ্বী। কিন্তু প্রমাণ করে দিলেন তাদের মধ্যে রয়েছে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। সম্প্রতি কনার গাওয়া একটি গানে ঠোঁট মেলালেন ন্যান্সি। যা সঙ্গীতাঙ্গনের জন্য অনন্য উদাহারন।

    এই গানটিতে আরো কণ্ঠ দিয়েছেন ফ্যাশন হাউস ‘বিশ্বরঙ’র কর্ণধার বিপ্লব সাহা। যিনি একাধারে চিত্রশিল্পী, ফ্যাশন ডিজাইনার, সঙ্গীতশিল্পী। সম্প্রতি কণ্ঠশিল্পী কনার সঙ্গে ‘মন’ শিরোনামের গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। অপ্রকাশিত এই কনার গানে ঠোঁট মেলান ন্যান্সি।

    এক ফটোশুটে গিয়ে বিপ্লব সাহার সঙ্গে কনার গানে লিপসিং করে অনন্য নজীর স্থাপন করলেন ন্যান্সি। গানটি লিখেছেন ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। মিউজিক আয়োজনে ছিলেন ইয়াসিন হোসেন।

    এ বিষয়ে বিপ্লব সাহা বলেন, ন্যান্সির সঙ্গে আমার গান আসবে। কিন্তু তার আগেই নিজের উদারতার পরিচয় দিলেন তিনি। ফটোশুটে গিয়ে কনার সঙ্গে গাওয়া গানে ঠোঁট মেলালেন। সাধারণত একই সেক্টরের শিল্পীদের মাঝে এমন ব্যাপার ঘটে না। এটি এক অনন্য উদাহারন হয়ে থাকবে। ‘মন’ গানটি পূর্ণাঙ্গরূপে শিগগিরই প্রকাশিত হবে।

    ফেনী ট্রিবিউন/এনএ/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090