আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘ফেনী ট্রিবিউন’ পড়ুন, সত্যের সঙ্গে থাকুন

  • আবদুল্লাহ আল-মামুন
  • সুধী,

    অনলাইন নিউজ পোর্টাল ‘ফেনী ট্রিবিউন’ পক্ষ থেকে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আপনারা জেনে আনন্দিত হবেন যে, ‘সত্য প্রকাশে আপসহীন’ থাকার সম্পাদকীয় নীতি ও দৃঢ় প্রত্যয় নিয়ে ‘ফেনী ট্রিবিউন’ যাত্রা শুরু করছে। ফেনী ট্রিবিউন হবে গণমানুষের কণ্ঠস্বর, অগ্রযাত্রার মুখপত্র ও সামাজিক অগ্রগতির প্রতিচ্ছবি। সংবাদ প্রকাশের ক্ষেত্রে `ফেনী ট্রিবিউন’ হবে সত্যনিষ্ঠ ও নির্ভীক। ইতিবাচক ও উন্নয়ন সাংবাদিকতাই হবে পোর্টালটির মূল চরিত্র। ফেনী ট্রিবিউন পরিবারের সঙ্গে যুক্ত হয়েছেন একঝাঁক সাহসী সাংবাদিক ও নিষ্ঠাবান কর্মী।
    ফেনীর তরুণ সাংবাদিক আবদুল্লাহ আল-মামুনের সম্পাদনায় ‘ফেনী ট্রিবিউন’ কখনও ব্যক্তি বা গোষ্ঠীর সংকীর্ণ স্বার্থে ব্যবহার হবে না। অনলাইন নিউজ পোর্টালটি দেশে রাজনৈতিক-সামাজিক ও অর্থনৈতিকভাবে নির্মমতার শিকার অসহায় মানুষের পাশে থাকবে। সন্ত্রাস, দুর্নীতি, স্বজনপ্রীতির বিরুদ্ধে আমাদের অবস্থান থাকবে বলিষ্ঠ, সুস্পষ্ট, দৃঢ় এবং সোচ্চার। ফেনী ট্রিবিউন মানবাধিকার, পরমত সহিষ্ণুতা ও নারীপ্রগতির কথা বলবে। মুক্তিযুদ্ধের আদর্শ, বাঙালি সংস্কৃতি ও অসাম্প্রদায়িক চেতনাকে লালন ও ধারণ করবে অনলাইন নিউজ পোর্টালটি। অসহায়, সুবিধাবঞ্চিত, নির্যাতিত মানুষ ও প্রতিবন্ধীদের পাশে থাকবে ‘ফেনী ট্রিবিউন’। দেশ বিনির্মাণে বিভিন্ন ক্ষেত্রে যারা অসামান্য অবদান রেখেছেন এবং রেখে চলেছেন, তাদের সাফল্যগাথা আমরা গুরুত্ব সহকারে তুলে ধরতে চাই। প্রতিবেদন, ফিচার ও সজ্জায় থাকবে আধুনিকতা। সময়ের খবর সময়ে দিতে সচেষ্ট থাকবো আমরা। সমাজে ছড়িয়ে-ছিটিয়ে থাকা প্রতিভাকে আমরা জাতির সামনে নিয়ে আসতে বদ্ধপরিকর। আমরা কারও শত্রু বা মুখপত্র হতে চাই না। দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার সহযোগিতায় আমরা এগিয়ে যেতে চাই।

    আপনাদের অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতায় একবিংশ শতাব্দীর তরুণ প্রজন্মকে সহযাত্রী করে ‘ফেনী ট্রিবিউন’ ভবিষ্যতের মসৃণ পথ নির্মাণে ভুমিকা রাখতে চায়। কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠার অগ্রযাত্রার শরিক হয়ে আপনাদের দোরগোড়ায় পৌঁছতে চায় ‘ফেনী ট্রিবিউন’। আপনাদের সহযোগিতার পাশাপাশি উপদেশ ও পরামর্শ হবে আমাদের পথচলার পাথেয়।
    অশেষ প্রীতি ও শুভেচ্ছা।

     

    আবদুল্লাহ আল-মামুন
    এডিটর


    error: Content is protected !! please contact me 01718066090