আজ

  • শুক্রবার
  • ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নিজাম হাজারী এমপিকে ফেনী কলেজ এইচএসসি’৯৫ ব্যাচের রজত জয়ন্তী’র সম্মাননা ক্রেষ্ট প্রদান

  • শহর প্রতিনিধি
  • ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপিকে ফেনী সরকারী কলেজ এইচএসসি ৯৫ ব্যাচের রজত জয়ন্তী উদযাপন অনুষ্ঠানের সম্মাননা ক্রেষ্ট আজ ১৫ জানুয়ারী প্রদান করেন।

    এ সময় উপস্থিত ছিলেন ফেনী সরকারী কলেজ এইচএসসি ৯৫ ব্যাচের যুগ্ম সমন্বয়ক ও ফেনীর তালাশ সম্পাদক জাকির হোসেন সাহেদ, ব্যাচ সদস্য ও ফেনী পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইমলাম তানজিম, ব্যাচ সদস্য ও ফুলগাজী উপজেলার হাসানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হারুন অর রশিদ চৌধুরী আজাদ, ব্যাচ সদস্য ও ছাগলনাইয়া উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক কামাল হোসেন, ব্যাচ সদস্য ও ফেনী গ্র্যান্ড হক টাওয়ার দোকান মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন মামুন, ব্যাচ সদস্য ও কাজিরবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, ব্যাচ সদস্য মোস্তফা দুলাল ও ব্যাচ সদস্য করিমুল্লাহ হাজারী।

    প্রসঙ্গত, ফেনীর ইতিহাসে প্রথম ১১ ডিসেম্বর ২০২০ সালে ফেনী সরকারী কলেজ এইচএসসি ৯৫ ব্যাচ এর ২৫ বছর পূর্তিতে জাকঝমকপূর্ণ রজত জয়ন্তি পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি। তিনি তখন ফেনীতে না থাকায় ক্রেষ্টটি প্রদান করা সম্ভব হয়নি, তাই আজ ক্রেষ্টটি প্রধান অতিথির হাতে তুলে দেয়া হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090