আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক নির্যাতন প্রতিরোধে সভা

  • নিজস্ব প্রতিনিধি
  • পুরুষ এবং ছেলেদের সংযুক্তিকরণ নেটওয়ার্ককে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশের নারী ও শিশুদের প্রতি সহিংসতা হ্রাসকরণ প্রকল্পের আওতায় ব্র্যাক এর সহযোগিতায় এবং বাংলাদেশ রুরাল ইকোনোমিক ডেভেলপমেন্ট (ব্রেড) এর আয়োজনে নারী ও শিশুর প্রতি জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধে ফেনীতে সুরক্ষা কমিটির সাথে বুধবার (১৪ অক্টোবর) বিকেলে শহরের এসআরবি অফিসে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

    ফেনী পৌরসভার কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক আহম্মদ কবির মজুমদার। অন্যান্যদের মধ্যে ব্র্যাক ডিভিশনাল ম্যানেজার মো. মহিন উদ্দিন এবং ব্রেডের প্রোগ্রাম কো-অডিনেটর মো. জাহিদ পারভেজ উপস্থিত ছিলেন। এর আগে একই দিন সকালে ৭ জন দম্পতিসহ ১৫ জন অভিভাবককে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    সভায় সপ্তাহের একদিন শহরের বিভিন্ন এলাকার শিশুদের ক্রীড়া ও সাংস্কৃতিক আয়োজনে আগ্রহ সৃষ্টি করা, শিশু ও অভিভাবকদের নিয়ে শিক্ষনীয় প্রামাণ্য চিত্র দেখানোর ব্যবস্থা করা, শিশুদের মাঝে বিভিন্ন প্রতিযোগিতার ব্যবস্থা করাসহ পুরস্কার ও প্রণোদনার ব্যবস্থা করা এবং প্রতি সপ্তাহে এলাকাভিত্তিক শিশুদের নিয়ে আলোচনা সভার ব্যবস্থা করা নিয়ে আলোচনা করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090