আজ

  • শুক্রবার
  • ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলগাজীর বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে মিজানুর রহমান মজুমদার

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর ফুলগাজীতে ব্যক্তি উদ্যোগে বন্যা দুর্গত এলাকার ১ হাজার ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা দেয়া হয়েছে। আজ রোববার বিকালে উপজেলার ফুলগাজী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের উদ্যোগে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

    খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলিম মজুমদার, ফুলগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম।

    ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম মজুমদার বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছেন বলেই সারাদেশের আওয়ামী লীগের নেতা-কর্মীরা অসহায়, দুস্থ ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ সৃষ্টি হয়েছে। এই আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান এবং এমন উদ্যোগের জন্য মিজানুর রহমান মজুমদারকে ধন্যবাদ জানান তিনি।

    এসময় আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, মুহুরী নদীর বেড়িবাঁধ ভেঙ্গে বন্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। প্রাথমিক পর্যায়ে ফুলগাজী উপজেলায় এক হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। মোট দুই উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ৫শ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। পর্যায়ক্রমে আমাদের খাদ্য সহায়তা সহ প্রয়োজন অনুসারে সব ধরনের সহায়তা অব্যাহত থাকবে।

    এছাড়াও খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্সিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী প্রমুখ।

    উল্লেখ্য, ফুলগাজী ও পরশুরামে মুহুরী নদীর বেড়িবাঁধ ভেঙ্গে ২০টি গ্রামের প্রায় ৫০ হাজার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090