আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিটি হোম ও ইংলিশ হেভেন’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর স্বনামধন্য প্রতিষ্ঠান আইসিটি হোম ও ইংলিশ হেভেন’র এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। ১৩ জুন বৃহস্পতিবার দুপুরে শহরের রওশন’স পার্টি সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন বীকন মডেল কলেজের কলেজের প্রভাষক ও দীপ্ত টিভি, ডেইলি সানের প্রতিবেদক আবদুল্লাহ আল-মামুন।

    জয়নাল হাজারী কলেজের প্রভাষক আইসিটি হোম এর ফাউন্ডার তৌহিদুল ইসলাম পলাশের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন জয়নাল হাজারী কলেজের প্রভাষক পারভেজ আহাম্মদ, ইংলিশ হেভেন এর ফাউন্ডার জয় রায়। এ সময় বিদায়ী শিক্ষার্থীর পক্ষ থেকে বক্তব্য রাখেন শারমিন আফরোজ ইয়ারা, আবদুল হাই মুশফিক, নাজমুল হক হেলালী, কাজী সাকিব। শিক্ষার্থী শাহাদাত হোসেন রিয়াজ ও ফাবিহা ইসলাম মাহি’র উপস্থাপনায় সংবর্ধনায় প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীর পক্ষ থেকে অতিথিদের হাতে স্মৃতির নিদর্শন স্বরূপ ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

    বিদায় সংবর্ধনার আবদুল্লাহ আল-মামুন বলেন, তথ্যপ্রযুক্তির এ সময়ে মুঠোফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে শিক্ষার্থীদের সচেতন হতে হবে। নৈতিক মূল্যবোধের সমন্বয়ে আলোকিত মানুষ হতে হবে। শুধু জিপিএ ৫ পাওয়া জীবনের অন্যতম সফলতা নয়, ভালো মানুষ হতে হবে। চিন্তা, চেতনা ও কর্মে পজেটিভ হতে হবে। প্রতিদিন কমপক্ষে একটি ভালো কাজ করার কথা মাথায় রাখতে হবে।

    তিনি আরো বলেন, এক ঝাঁক তরুণ মেধাবী শিক্ষকের পাঠদানে এ প্রতিষ্ঠানগুলো শিক্ষার্থীদের কাঙ্খিত স্থানে পৌঁছে দিয়েছে বলে আমার বিশ্বাস।

    এসময় মডেল টেস্টে ভালো ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

    অনুষ্ঠানে এইচএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090