আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্বাস্থ্যবিধি মানতে বলায় ছাগলনাইয়ায় বখাটেদের হামলায় আহত ৪

  • নিজস্ব প্রতিনিধি
  • করোনা ভাইরাস ছড়িয়ে পড়া রোধে স্বাস্থ্যবিধি মানতে বলায় চা-দোকানে আড্ডারত বখাটে যুবকদের হামলায় কোরআনে হাফেজ ছেলে ও প্রতিবন্ধী বাবাসহ ৪জন গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ১২ জুন শুক্রবার বিকালে ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়নের জয়নগর গ্রামে। এ ব্যাপারে প্রতিবন্ধী আবুল কাসেম বাদী হয়ে ১৩ জুন শনিবার ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেছেন।

    মামলা সূত্রে জানাযায়, ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়নের জয়নগর গ্রামে জয়নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে জনৈক ফারুকের দোকানে স্বাস্থ্যবিধি লংঘন করে কতিপয় যুবক আড্ডা দিচ্ছিল। এ সময় প্রতিবন্ধী আবুল কাসেমের ছেলে হাফেজ মো. নোমান করোনা ভাইরাস ছড়িয়ে পড়া রোধে চা-দোকানে আড্ডারত যুবকদেরকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় বখাটে যুবক হারিছ, কপিল, সোহেল, হানিফ ও নাইমসহ তাদের কতিপয় সহযোগী লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে হাফেজ মো. নোমান এর উপর হামলা চালিয়ে বেধম মারধর করে। খবর পেয়ে নোমানের প্রতিবন্ধী পিতা আবুল কাসেম, ভাই আরমান ও প্রতিবেশী আবদুল্লাহ আল হাসি নোমানকে বাঁচাতে এগিয়ে আসলে বখাটে যুবকরা তাদেরকে বেধম মারধর করে। স্থানীয়রা নোমান, আবুল কাসেম, আরমান ও আবদুল্লাহ আল হাসিকে আহত অবস্থায় উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

    স্থানীয় ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন চৌধুরী বাদশা হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আমি শুনেছি।

    ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ জানান, এই ঘটনায় একটি লিখিত অভিযোগ তিনি পেয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090