আজ

  • সোমবার
  • ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে বন্ধুত্বের বন্ধন ২০০১ এর কমিটি : রহমত সভাপতি, ইলিয়াছ সম্পাদক

  • সোনাগাজী প্রতিনিধি
  • সোনাগাজীর বিষ্ণুপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০১ ব্যাচের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে ফেনীর একটি চাইনীজ রেস্টুরেন্টে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও আনন্দ আড্ডা অনুষ্ঠানের সকলের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ২০০১ ব্যাচের শিক্ষার্থী মোঃ রহমত আলীকে সভাপতি ও সাংবাদিক ইলিয়াস সুমনকে সাধারণ সম্পাদক এবং কৃষ্ণকুমার আচার্য্যকে কোষাধ্যক্ষ করা হয়েছে।

    একই ব্যাচের শিক্ষার্থী গোলাম কাদের রুমনের সভাপতিত্বে ও হাসান মাহমুদ মামুনের সঞ্চালনায় সকলের মতামতের ভিত্তিতে গঠিত ওই কমিটিতে হাসান মাহমুদ মামুনকে প্রধান উপদেষ্টা, গোলাম কাদের রুমন ও আবদুস সাত্তার সহ-সভাপতি, কৃষ্ণ কুমার আচায্য কোষাধ্যক্ষ, আবদুল হালিম প্রচার সম্পাদক, মোহাম্মদ ইসমাইল হোসেন দপ্তর সম্পাদক, সাহাব উদ্দিন আইন বিষয়ক সম্পাদক, কানাই লাল দাশ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, নুর মোহাম্মদ রাজাকে প্রবাসী সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ঘোষণা করা হয়।

    সভায় কমিটি ঘোষণা শেষে বিনোদন পার্ক কাজীরবাগ ইকোপার্কে গিয়ে দিনভর আড্ডা ও গল্পে মেতে ওঠে ২০০১ ব্যাচের শিক্ষার্থীরা।

    নব-গঠিত কমিটির সদস্যরা জানান, ক্রমান্বয়ে ২০০১ ব্যাচের সকল শিক্ষার্থীকে এ কমিটির সাথে সংযুক্ত করে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করা হবে। এছাড়াও ব্যাচের সকল শিক্ষার্থীদের মাঝে পারস্পরিক যোগাযোগ ও সম্পর্ক বৃদ্ধিতে কাজ করবে এ কমিটি।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090