আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে ব্যতিক্রমী আয়োজন এফজিসির ‘মানবতার ঝাঁপি’

  • নিজস্ব প্রতিনিধি
  • বিশ্ব ভালোবাসা দিবস উপলেক্ষে ফেনী গার্লস ক্যাডেট কলেজের সামাজিক অঙ্গীকরের অংশ হিসেবে ‘মানবতার ঝাঁপি’ নামে এক ব্যাতিক্রমধর্মী উদ্যোগের আয়োজন করা হয়েছে ।

    রবিবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১১টায় কলেজের সম্মুক্ষে এবং কলেজ ক্যাম্পাস স্কুলের পাশে এই ব্যাতিক্রমী আয়োজনের উম্মুক্ত স্টলের উদ্বোধন করা হয়।

    কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মুনিম খান মজলিস, বিপিপি, পিএসসি, এটিসি এই আয়োজনের উদ্বোধন করেন। এই সময় কলেজ লেডিস ক্লাবের সভাপতি তাহমিনা পারভীন, কলেজ ভাইস প্রিন্সিপাল মো, তোফাজ্জল হোসেনসহ কর্মকর্তা ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।

    কলেজ সূত্র জানায়, মানবতার ঝাঁপি নামে এই স্টলটি সারাদিন উম্মুক্ত থাকবে, এখানে মানুষের নিত্য ব্যবহার্য সকল প্রকার দ্রব্য সামগ্রী, যার যা কিছু অতিরিক্ত আছে, তিনি তা দিয়ে যাবেন। আর যার যা প্রয়োজন তা তিনি সেখান থেকে নিয়ে যাবেন। এই স্টলটি দেখভালের একজন প্রতিবন্ধী যুবককে নিয়োগ দেয়া হয়েছে।

    কলেজ অধ্যক্ষ বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা এই উদ্যোগ নিয়েছি। কাউকে সাহায্য বা দান নয়, শুধু আমাদের অতিরিক্ত জিনিসটি অপরকে প্রদান করা। আমাদের সমাজ ও দেশ আমি মনে করি একটি পরিবার। এই মহৎ উদ্যেগের মাধ্যমে আমরা একে অপরজনের পাশে থাকব। স্টলটি শিক্ষাপ্রতিষ্ঠানের পাশে হওয়ায় এতে শিশুরাও মানবতার প্রতি উদ্বুদ্ধ হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090