আজ

  • শনিবার
  • ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সহায়ের ভালোবাসায় মুগ্ধ ফেনী পৌরসভার পরিচ্ছন্ন কর্মীরা

  • নিজস্ব প্রতিনিধি
  • পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসে ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায়ের ভালোবাসায় মুগ্ধ ফেনী পৌরসভার দুই শতাধিক পরিচ্ছন্ন কর্মীরা। যারা শহরকে নিয়মিত পরিচ্ছন্ন রেখে চলার পথ কে সুন্দর রাখছে, জীবাণুুুমুক্ত করে পরিচ্ছন্ন শহর হিসেবে তিলে তিলে গড়ে তুলছে ফেনী শহরকে। পৌরসভার সেইসব পরিচ্ছন্নতা কর্মীদের বিশ্ব ভালবাসা দিবসে ফুলেল শুভেচ্ছা ও দুপুরের খাবার বিতরণ করেছে ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায় সংগঠন। শুক্রবার ১৪ ফেব্রুয়ারী সকালে ফেনীর একটি কমিউনিটি সেন্টারে স্বেচ্ছাসেবী সংগঠন সহায় সভাপতি মনজিলা আক্তার মিমির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ফেনী জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম ভূঞা কাওসার।

    সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক নাজমুল হক শামীম’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার সচিব খাঁন মো. ফারাবী, মেডিকেল অফিসার ডা. কৃষ্ণ পদ সাহা, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ও দৈনিক প্রথম আলো নিজস্ব প্রতিবেদক আবু তাহের, ফেনী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের ফেনী প্রতিনিধি আরিফুর রহমান, ফেনী মডেল থানা পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আলী, সাপ্তাহিক স্বদেশ পত্রের সম্পাদক এন এন জীবন, সময় টেলিভিশনের ফেনী ব্যুরোর প্রতিবেদক আতিয়ার সজল, সহায়ের উপদেষ্টা মাহিনুর জাহান লাবনী, ফেনী জেনারেল হাসপাতালে শিশু বিশেষজ্ঞ ডা. নুরুল আবছার মামুন। স্বাগত বক্তব্য রাখেন সহায় সদস্য মাজেদুল হক রিমন, শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনী পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী সরওয়ার হোসেন। উপস্থিত ছিলেন চ্যানেল ২৪ জেলা প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, ডেইলি ট্রাইবুনালের ফেনী প্রতিনিধি মোস্তফা কামাল বুলবুল, আনন্দ টিভির জেলা প্রতিনিধি জাফর উল্ল্যাহ, ফেনী মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম, বাংলাদেশ ফটো জার্ণালিষ্ট এসোসিয়েশন ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক তোফায়েল আহম্মেদ নিলয়, সহায়’র সহ-সভাপতি ইয়াছির আরাফাত রুবেল, সহায় সাধারণ সম্পাদক মোহাম্মদ দুলাল তালুকদার প্রমুখ।

    সহায়ের সভাপতি মন্জিলা মিমি বলেন, ভালবাসা শুধু কাছের মানুষের জন্য নয়, এটা সবার মাঝে ছড়িয়ে দেয়া উচিত। তাতেই ভালবাসা দিবসের সার্থকতা। এজন্য আমাদের এই ভিন্ন আয়োজন। পরিচ্ছতাকর্মীদের একবেলা খাবারের আয়োজন করতে পেরেছি এটা আমাদের স্বার্থকতা।

    সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার বলেন, ভালবাসা এমন একটি শক্তি যার কাছে সবাই পরাজিত। ধনী, গরীব, সবাই মিলে মিশে যেখানে একাকার। সবাইকে ভালবাসা শিকলে আবদ্ধ করা গেলে থাকবেনা আর কোন হিংস্রতা। তাই আসুন ভালবাসার মূলমন্ত্র কে কাজে লাগিয়ে গড়ে তুলি একটি নতুন পৃথিবী।

    অনুষ্ঠানে ফেনী পৌরসভার আড়াই শতাধিক পরিচ্ছন্নতা কর্মী, সাংবাদিক, আমন্ত্রিত অতিথি ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090