আজ

  • রবিবার
  • ৩১শে মে, ২০২০ ইং
  • ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে পিকআপ ও অটোরিকসায় বিদেশী মাদক, গ্রেপ্তার ৩

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে শুক্রবার বিকেলে ও বৃহস্পতিবার রাতে পৃথক দুটি অভিযানে র‌্যাব সদস্যরা বিদেশী মাদকদ্রব্যসহ একটি পিকআপ জব্দ এবং তিনজনকে গ্রেপ্তার করেছে।

    র‌্যাব জানায়, শুক্রবার বিকেলে ফেনী সদর থানার গার্লস ক্যাডেট কলেজ মোড় এলাকা থেকে ৪৮ বোতল বিভিন্ন ধরনের বিদেশী মাদকদ্রব্যসহ একটি পিকআপ জব্দ ও একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। তার নাম রবিউল হক (২০)।

    এছাড়া গত বৃহস্পতিবার রাতে ফেনী সদর জেনারেল হাসপাতালের সামনের সড়ক থেকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ২২ ক্যান বিয়ারসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাঁরা হলেন- মো. শিপন (৩২) ও শাহরিয়ার আহমেদ রাজা (২০)।
    গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাব সদস্যরা ফেনী পৌর এলাকার গার্লস ক্যাডেট কলেজ মোড় এলাকায় অভিযান চালায়। এসময় সীমান্ত এলাকার দিক থেকে একটি পিকআপ শহরের দিকে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা থামার জন্য সংকেত দেয়। এ সময় পিকআপ থেকে এক তরুন দৌড়ে পালানোর চেষ্টা করে। র‌্যব সদস্যরা ধাওয়া করে তাঁকে আটক ও তার দেওয়া তথ্য অনুযায়ী পিকআপ থেকে ভারতীয় হুইস্কিসহ বিভিন্ন ধরনের ৪৮ বোতল মাদকদ্রব্য উদ্ধার ও পিকআপটি জব্দ করা হয়।

    অপরদিকে বৃহস্পতিবার রাতে ফেনী সদর জেনারেল হাসপাতালের সামনের সড়ক থেকে ২২ ক্যান ভারতীয় বিয়ারসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন- মো. শিপন (৩২) ও শাহরিয়ার আহমেদ রাজা (২০)। তারা ওই ভারতীয় বিয়ার নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকসায় করে সীমান্ত এলাকা থেকে ফেনী শহরের দিকে যাচ্ছিলেন। তাঁদের বিরুদ্ধে ফেনী সদর মডেল থানার মাদকদ্রব্য আইনে মামলা দায়ের ও তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

    র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, শুক্রবার বিকেলে বিভিন্ন ধরনের ৪৮ বোতল আমদানী নিষিদ্ধ মদসহ একজন ও গত বৃহস্পতিবার রাতে ২২ ক্যান আমদানী নিষিদ্ধ ভারতীয় বিয়ারসহ দুইজনসহ পৃথক অভিযানে তিনজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

    তিনি জানান, জিজ্ঞাসাবাদে তাঁরা সবাই জানায়-তাঁরা ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন সময় এ ধরনের মাদকদ্রব্য নিয়ে শহরে বিক্রি করে থাকে।

    ফেনী ট্রিবিউন /এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090