আজ

  • শনিবার
  • ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বুধবার ফেনী আসছেন ড. মিজান আযহারী : উপস্থিত হতে পারে লক্ষাধিক মুসল্লী

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীতে আসছেন জনপ্রিয় ইসলামিক বক্তা ড. মিজানুর রহমান আযহারী। ১৫ জানুয়ারি বুধবার ফেনী সদরের উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদ্রাসা আয়োজিত মাহফিলে তিনি প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

    দুপুর ২টা থেকে ড. মিজানুর রহমান আযহারী বয়ান করবেন বলে জানিয়েছেন আয়োজক কমিটির আহবায়ক ও উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদ্রাসার সভাপতি কামরুজ্জমান মাসুম। মাহফিলে লক্ষাধিক মুসল্লীর সমাগম হবে বলে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে আয়োজক কমিটি।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী-২ এর সাংসদ নিজাম উদ্দিন হাজারী। ইতিমধ্যে আয়োজন সফল করার লক্ষ্য সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন অত্র মাদ্রাসার অধ্যক্ষ কামাল উদ্দিন জাফরী।

    মাহফিল বিষয়ে গত শুক্রবার ফেনী জেলা পরিষদের সদস্য ও পাঁচগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক লিটনসহ আয়োজক কমিটি ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীর সাথে সাক্ষাৎ করেন। তিনি প্রধান অতিথি হিসেবে থাকবেন বলে সম্মতি দিয়েছেন।

    এদিকে জনপ্রিয় ইসলামী বক্তা ড. মিজানুর রহমান আযহারীর আগমন উপলক্ষে মাঠ ও মঞ্চ প্রস্তুতি পর্যবেক্ষণ-পরিদর্শন করেছেন গোয়েন্দা পুলিশের একটি দল। মঙ্গলবার দুপুরে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউপির উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদ্রাসা সংলগ্ন মাহফিল মাঠ এলাকা পরিদর্শন করেছেন গোয়েন্দা পুলিশ কর্মকর্তা ডিআইও এনাম সিদ্দিকী ও জিল্লুর রহমান।

    গোয়েন্দা দল মঞ্চস্থল, আসন, পয়:নিষ্কাশন ব্যবস্থাসহ সর্বত্র নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করেছেন। এসময় মাহফিল আয়োজক কমিটি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি/এমএ


    error: Content is protected !! please contact me 01718066090