আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনে বিয়ে রাতে তালাক অভিনেত্রী তানিয়ার!

  • বিনোদন প্রতিবেদক
  • তানিয়া বৃষ্টি। তাকে নতুন করে চেনানোর কিছু নেই। তিনি দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী। বড় পর্দায় ‘ঘাসফুল’ দিয়ে অভিষেক হয় তার। এরপর একে একে বহু সিনেমায় দেখা গেছে তাকে। আর ছোট পর্দায়ও অসংখ্য নাটকে অভিনয় করেছেন তিনি।

    সম্প্রতি দিনে বিয়ে করেছেন তানিয়া। তবে বিয়ের রাতে ডিভোর্সও হয়ে গেছে তার। জানা গেছে, বাসর রাতেই স্বামীকে তালাক দেন তিনি নিজেই। এরপর থেকে নতুনভাবে আলোচনায় আসেন তানিয়া।

    বেশ অবাক হচ্ছেন তাই না! অবাক হওয়ার কিছুই নেই। আসলে বাস্তবে তেমন কিছুই করেননি তানিয়া বৃষ্টি। নাটকেই দেখা গেছে তার এমন রূপ। যেখানে বাসর রাতেই অভিনেতা আখম হাসানকে তালাক দেন তিনি।

    তবে নাটকে কেন এমনটা করলেন তানিয়া বৃষ্টি? এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, বিষয়টা রহস্যই থাক। কারণ এই নাটকের সবচেয়ে মজার চরিত্র এটি। যা আগে বললে নাটকটির মজাই থাকবে না।

    তানিয়া বৃষ্টি অভিনীত নাটকটির নাম ‘তালাক তালুকদার’। মূলত এই নাটকেই এমন চরিত্রে দেখা যাবে তাকে। এতে তার নায়ক হয়েছেন আখম হাসান। নাটকটিতে আরো অভিনয় করেছেন সায়কা আহমেদ, জুয়েল হাসান, তানভীর হাসান, দীপা, প্রমুখ।

    এদিকে ‘তালাক তালুকদার’শীর্ষক নাটকটির রচনা ও পরিচালনা করেছেন আরিফুর রহমান নিয়াজ। তার কাছ থেকে জানা গেছে, নাটকটি খুব শিগগির সম্প্রচারে আসবে।

    ফেনী ট্রিবিউন/টিএএস/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090